ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ছিনতাইকৃত মোবাইল ও টাকা উদ্ধার, গ্রেফতার ৩

লোহাগাড়ায় ছিনতাইকৃত মোবাইল ও টাকা উদ্ধার, গ্রেফতার ৩

এলনিউজ২৪টকম : লোহাগাড়ায় আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার ৪ ছাত্রের মোবাইল ও টাকা ছিনতাইয়ের ঘটনায় কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২১ আগস্ট) দিনগত রাতে অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলের আশপাশ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় ছিনতাই হওয়া ২টি মোবাইল ফোন ও নগদ দেড় হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হল উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের এনায়েত পাড়ার মাহাবুবুর রহমানের পুত্র মো. জুবাইর (২৬), একই এলাকার সামশুল আলমের পুত্র মো. দিদারুল ইসলাম (২৩) ও একই ইউনিয়নের ফতেহ আলী সিকদার পাড়ার এমরানের পুত্র মো. ইব্রাহিম (৩০)।

জানা যায়, গত শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার দশম শ্রেণির ৪ আবাসিক ছাত্র রেললাইনে ঘুরতে বের হন। সন্ধ্যায় মাদরাসা হতে এক কিলোমিটার পশ্চিমে ডামির পুকুর পাড় এলাকায় একটি মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন। পরে মাদ্রাসায় ফেরার পথে আধুনগর উচ্চ বিদ্যালয়ের পশ্চিমে রেললাইন এলাকায় ৭/৮ জনের একটি সংঘবদ্ধ (কিশোরগ্যাং) ছিনতাইকারীর দল তাদের গতিরোধ করে। এ সময় প্রাণে হত্যার হুমকি-ধমকি ও ভয়ভীতি প্রদর্শন পূর্বক তাদের কাছে থাকা মোবাইল সেট ও এক ছাত্রকে মারধর করে পিনকোড সংগ্রহ করে মোবাইল ব্যাংকিং থেকে টাকা আরেকটি একাউন্টে ট্রান্সফার করে নেয়। পরে বিষয়টি হোস্টেল সুপারের মাধ্যমে থানা পুলিশকে অবহিত করা হয়।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, ওই স্থানে প্রায় সময় পথচারীরা ছিনতাইয়ের শিকার হন। স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা এসব অপকর্ম চালিয়ে যাচ্ছে বলে স্থানীয়দের অভিযোগ।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, ছিনতাইয়ের ঘটনায় জড়িত ৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে লুন্ঠিত মোবাইল ফোন ও নগদ টাকা। সোমবার (২১ আগস্ট) তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!