ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক পাঁচ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘরের চাবি হস্তান্তর

লোহাগাড়ায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক পাঁচ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ঘরের চাবি হস্তান্তর

এলনিউজ২৪ডটকম : মুজিববর্ষে লোহাগাড়ায় ক্ষুদ্র নৃতাত্ত্বিক পাঁচ পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে। সোমবার (৯ আগস্ট) বিকেলে বিশেষ ডিজাইনে নির্মিত ঘরের চাবি তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান হাবিব জিতু।

এ সময় সাথে ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. খোরশেদ আলম চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন, বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জুনাইদ চৌধুরী ও বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রোনা।

ইউএনও জানান, জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্রমুক্ত একটি দেশ গড়ার। অসহায় মানুষের মুখে হাসি ফোঁটাতে তিনি বদ্ধ পরিকর ছিলেন। তারই সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপ্রতিরোধ্য বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর ঘোষণা বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকেবনা। তারই ধারাবাহিকতায় উপজেলার বড়হাতিয়ায় ২টি, চুনতিতে ২টি ও পুটিবিলায় ১টি বিশেষ ডিজাইনে নির্মিত প্রধানমন্ত্রীর উপহারের ঘরের চাবি ক্ষুদ্র নৃতাত্ত্বিক পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!