ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ৫ জয়িতা সংবর্ধিত

লোহাগাড়ায় ৫ জয়িতা সংবর্ধিত

এলনিউজ২৪ডটকম : আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ কার্যক্রমের আওতায় লোহাগাড়ায় ৫ জয়িতাকে সংবর্ধনা দেয়া হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরীফ উল্যাহ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান, আলহাজ্ব মোস্তফিজুর রহমান কলেজের অধ্যক্ষ একেএম ফজলুল হক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকতার আহমদ সিকদার ও প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম প্রমুখ।

জানা যায়, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জন করায় জান্নাতুল ফেরদৌস তারজিন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জন করায় শামিমা আকতার, সফল জননী নাছিমা আকতার চৌধুরী, নির্যাতনের বিভিষিকা মুছে ফেলে নতুন উদ্যেমে জীবন শুরু করায় জাহেদা বেগম এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় জেসমিন আকতারকে সংবর্ধিত করা হয়েছে। সংবর্ধিত নারীদের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের পক্ষ থেকে সার্টিফিকেট, সম্মাননা ও পুরষ্কার প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!