Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মোটরসাইকেল চোরচক্রের আরো ৩ সদস্য গ্রেপ্তার

লোহাগাড়ায় মোটরসাইকেল চোরচক্রের আরো ৩ সদস্য গ্রেপ্তার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় মোটরসাইকেল চোরচক্রের আরো ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার চুনতি ইউনিয়নের বনপুকুর রসিঙ্গাঘোনা এলাকার রহমত উল্ল্যাহর পুত্র মো. রবিউল আলম (২৩), আমিরাবাদ ইউনিয়নের দর্জিপাড়ার মৃত নুর মোহাম্মদের পুত্র মো. নোমান (২৯) ও লোকমান গণির পুত্র রবিউল হাসান রিকন (২২)।

পুলিশ জানায়, গত ১ ফেব্রুয়ারি বসতঘর থেকে মোটরসাইকেল চুরির ঘটনায় জনৈক আবদুল মাবুদ নামে এক ব্যক্তির ৮ জনকে এজাহারনামীয় আসামি করে থানায় মামলা করেন। একইদিন অভিযান চালিয়ে প্রথমে মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য আসিফুল ইসলামকে গ্রেপ্তার করেছিল পুলিশ। পরে তার তথ্যের ভিত্তিতে ওই চক্রের সদস্য বেলাল উদ্দিন ও মিজানকে গ্রেপ্তার করা হয়েছিল। উদ্ধার করা হয়েছিল মোটরসাইকেল। এছাড়া বৃহস্পতিবার রাতে পৃথক অভিযান চালিয়ে ওই মামলার এজাহারনামীয় আসামি মোটরসাইকেল চোর চক্রের আরো ৩ সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, মোটরসাইকেল চুরির মামলায় এজাহারনামীয় ৮ আসামির মধ্যে মোট ৬ জনকে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য। শুক্রবার সকালে গ্রেপ্তারকৃত ৩ জনকে আদালতে সোপর্দ করা হয়েছে। ওই চক্রের অন্য সদস্যদেরকে গ্রেপ্তার করতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!