ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বসতঘরে তালা ভেঙ্গে চুরি, স্বর্ণালংকার ও নগদ টাকা লুট

লোহাগাড়ায় বসতঘরে তালা ভেঙ্গে চুরি, স্বর্ণালংকার ও নগদ টাকা লুট

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ার আমিরাবাদে ফাঁকা বসতঘরে তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। রোববার (১০ মার্চ) সন্ধ্যায় ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পশ্চিম আমিরাবাদ অলির বাপের পাড়ায় এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত আব্দুল মোতালেব ওই এলাকার মৃত আব্দুর রহমানের পুত্র। এই ঘটনায় একইদিন ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। স্থানীয় ইউপি সদস্য হোছাইন মুহাম্মদ শারফু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনারদিন সন্ধ্যা সাড়ে ৫টার দিকে আব্দুল মোতালেব তার স্ত্রীকে ডাক্তার দেখাতে উপজেলা সদর বটতলী স্টেশনের এক বেসরকারি হাসপাতালে যান। রাত সাড়ে ৭টার দিকে বসতঘরে এসে দেখতে পান দরজার তালা ভাঙ্গা। ভেতরে প্রবেশ করে স্টিলের আলমিরা ও ওয়ারড্রপের তালা ভাঙ্গা এবং সবকিছু এলোমেলো অবস্থায় দেখতে পেয়ে চুরির বিষয়টি নিশ্চিত হয়েছেন। চোরেরা বসতঘরে থাকা নগদ ১ লাখ টাকা ও ৪ ভরি ওজনের স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল নিয়ে যায়।

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই মো. জাহাঙ্গীর আলম জানান, চুরির ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ করেছেন। এই ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!