ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় পুকুরের পানিতে ভাসছিল তরুণের মরদেহ

লোহাগাড়ায় পুকুরের পানিতে ভাসছিল তরুণের মরদেহ

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ার আধুনগরে পুকুরের পানিতে ভাসমান অবস্থায় আবদুল মুমিন (১৮) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সুফি মিয়াজি পাড়ার এক পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আবদুল মুমিন একই উপজেলার চুনতি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রাতারকুল এলাকার আবুল হোসেনের পুত্র।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আবদুল মুমিন একজন মৃগী রোগী ছিলেন। পেশায় রাজমিস্ত্রির সহকারি হিসেবে কাজ করতেন। গত কোরবানের পর থেকে অসুস্থতার জন্য রাজমিস্ত্রির কাজও ছেড়ে দেন। এরপর তিনি বসতঘরেই থাকতেন। গত শুক্রবার সন্ধ্যায় তিনি কাউকে কিছু না জানিয়ে বসতঘর থেকে বের হয়ে যান। রাতে বাড়িতে না আসায় সম্ভাব্য বিভিন্নস্থানে তাকে খোঁজাখোঁজিও করা হয়েছে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পারেন তার মরদেহ পাওয়া গেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়রা পুকুরের পানিতে ভাসমান অবস্থায় এক তরুণের মরদেহ দেখতে পান। পরে বিষয়টি থানা পুলিশকে খবর দেয়া হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল লিপিবদ্ধ করা হয়। নিহত তরুণের পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!