ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

লোহাগাড়ায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ার কলাউজানে কাউছার আক্তার (২০) নামে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিকেলে ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের উত্তর কলাউজান কালাদাদ খাঁন পাড়ার শ্বশুর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। গৃহবধু কাউছার আক্তার ওই এলাকার নুরুল আবছারের স্ত্রী ও এক সন্তানের জননী।

স্থানীয় ইউপি সদস্য আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রায় দেড় বছর আগে তাদের বিয়ে হয়। এরপর তাদের সংসর জীবন সুন্দরভাবেই চলছিল। দেড় মাস পূর্বে তাদের এক সন্তান জন্ম হয়। প্রায় এক সপ্তাহ পূর্ব থেকে গৃহবধু কাউছার আক্তারের মানসিক সমস্যা দেখা দেয়। এরপর থেকে সে অস্বাভাবিক আচরণ করছিল। ঘটনারদিন শ্বশুর বাড়ির সকলের অগোচরে একটি রুমে ডুকে গলায় ফাঁস দেয়। সকাল ১১টার দিকে বাড়ির লোকজন তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। আশপাশের লোকজনের সহায়তা স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে বিষয়টি থানা পুলিশকে অবগত করা হয়।

লোহাগাড়া থানার এসআই গোলাম পারভেজ রাসেল জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!