ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লামায় নির্বাচনী মালামাল নিয়ে গাড়ি দুর্ঘটনায় আহত ২০

লামায় নির্বাচনী মালামাল নিয়ে গাড়ি দুর্ঘটনায় আহত ২০

54203993_1209614532521850_7212726764164874240_n

নিউজ ডেক্স : বান্দরবানের লামায় নির্বাচনী মালামাল নিয়ে কেন্দ্রে যাওয়ার পথে একটি গাড়ি দুর্ঘটনায় পতিত হয়ে অন্তত ২০ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী চকরিয়া উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার দুপুর তিনটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া হারবাং এলাকায় একটি পিকআপের সঙ্গে নির্বাচনের গাড়িটির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

এর আগে ওই গাড়িটি দুপুর দেড়টার দিকে লামা উপজেলা সদর থেকে নির্বাচনী মালামার বুঝে নিয়ে প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং অফিসার ও নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিয়ে ফাইতং ইউনিয়নের পোলাওপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের উদ্দেশ্যে ছেড়ে যায়।

ঘটনাস্থল থেকে লামা উপজেলা নির্বাহী অফিসার নুরে-জান্নাত-রুমী জানান, প্রিসাইডিং অফিসার একজন, সহকারী প্রিসাইডিং অফিসার দুইজন ও পুলিশের চার সদস্যের অবস্থা আশঙ্কাজনক। তাদের চকোরিয়ার স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়ার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউএনও নুরে-জান্নাত রুমী বলেন, ১৮ মার্চ সোমবার লামা উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলার সাতটি ইউনিয়নে ৪০টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। এরমধ্যে সবকটি কেন্দ্রের ভোটগ্রহণ কর্মকর্তা ও নিরাপত্তা সদস্যদেরেকে ব্যালটপেপার এবং মালামালসহ পাঠিয়ে দেওয়া হয়েছে। এ উপজেলার এবার মোট ৬৭ হাজার ২৮ জন ভোটার রয়েছেন। এর মধ্যে নারী ভোটার ৩২ হাজার ৫০৯ জন ও পুরুষ ভোটার ৩৪ হাজার ৫১৯ জন।

লামা উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নে মোট ৪০টি কেন্দ্রে ১৭৯ টি বুথে সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হবে। নির্বাচনী মাঠে ৪জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। পাশে থাকবে সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, আনসার-ভিডিপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!