ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রামুতে ধানের শীষের নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুরের অভিযোগ

রামুতে ধানের শীষের নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুরের অভিযোগ

coxbazar-20181213014808

নিউজ ডেক্স : কক্সবাজারের রামুর ফতেখারকুলে বিএনপি অফিসে ব্যাপক ভাঙচুর ও নেতাকর্মীদের ওপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১২ ডিসেম্বর) রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এতে অন্তত ৩০ জন নেতাকর্মী আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের বিএনপির মনোনীত ঐক্যফ্রন্টের প্রার্থী লুৎফুর রহমান কাজল অভিযোগ করে বলেন, নির্বাচনী প্রচারণার কাজ শেষে নেতাকর্মীরা অফিসে বসলে অতর্কিত হামলা করে আওয়ামী লীগের দুর্বৃত্তরা।

হামলাকালে আওয়ামী লীগের নৌকার প্রার্থী সাইমুম সরওয়ার কমল উপস্থিত ছিলেন বলেও দাবি করেন তিনি। তার নির্দেশেই ন্যাক্কারজনক হামলার ঘটনাটি ঘটে। মারধর ও লাঞ্ছিত করা হয়েছে দলের অনেক সিনিয়র পর্যায়ের নেতাকে। অফিসের সামনের থাকা সাতটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। ভাঙচুর করেছে অফিসও।

তিনি আরও বলেন, বিএনপির গণজোয়ার দেখে আওয়ামী লীগের প্রার্থীর মাথা খারাপ হয়ে গেছে। তারা জনরায়ে ভীত হয়ে সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। বিএনপি সমর্থকদের ওপর পরিকল্পিত হামলা চালানো শুরু করেছে। ধানের শীষের পক্ষে প্রচারণা না চালাতে হুমকি-ধমকি দিচ্ছে।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন লুৎফুর রহমান কাজল। তিনি হামলায় আহতদের দেখতে জেলা সদর হাসপাতালে ছুটে যান। সেখানে চিকিৎসাধীন রয়েছেন অন্তত ১০ জন।

অভিযোগের বিষয়ে নৌকার প্রার্থী সাইমুম সরোয়ার কমলের মুঠোফোনে কল দেয়া হয়। কিন্তু সংযোগ না পাওয়ায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি। রামু থানার ওসি আবুল মনসুর এ ধরনের হামলার বিষয়ে কেউ অভিযোগ করেনি উল্লেখ করে বলেন, অভিযোগ পেলে খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!