Home | দেশ-বিদেশের সংবাদ | রাঙামাটিতে নিহত ৪ জনের শেষকৃত্য দুপুরে

রাঙামাটিতে নিহত ৪ জনের শেষকৃত্য দুপুরে

0918563333

নিউজ ডেক্স : রাঙামাটির নানিয়ারচরে দুর্বৃত্তদের ব্রাশফায়ারে নিহত পাঁচজনের মধ্যে চারজনের শেষকৃত্য আজ শনিবার দুপুরে অনুষ্ঠিত হবে। এছাড়া মাইক্রোবাস চালক সজীব হাওলাদের দাফন বরিশালের গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) একাংশের প্রধান তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা ও তনয় চাকমার মরদেহ বর্তমানে খাগড়াছড়ি সদর থানায় রাখা হয়েছে। দুপুর ১টায় জেলা সদরের তেতুঁলতলা এলাকায় বৌদ্ধ শশ্মানে এই দুই জনের শেষকৃত্য হওয়ার কথা রয়েছে।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন টিটো জানান, মরদেহ দুইটি আমাদের হেফাজতে আছে। এখান থেকে নিরাপত্তা ব্যবস্থার মধ্যদিয়ে শশ্মানে নিয়ে যাওয়া হবে। এজন্য আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। অপরদিকে সুজন চাকমা ও সেতু দেওয়ানের মরদেহ মহালছড়িতে দুপুর ২টার দিকে শেষকৃত্য করা হবে। মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইরুল হক জানান, মরদেহ দুটি বর্তমানে পরিবারের কাছে রয়েছে। পারিবারিকভাবে দুপুরে শেষকৃত্য করা হবে। এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বাসা থেকে অফিসে যাওয়ার সময় দুর্বৃত্তদের গুলিতে নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(জেএসএস এমএন লারমা) কেন্দ্রীয় সহ সভাপতি অ্যাডভোকেট শক্তিমান চাকমা নিহত হন। এ ঘটনায় আরও একজন গুলিবিদ্ধ হন।

শুক্রবার সকালে খাগড়াছড়ি থেকে শক্তিমানের শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় রাঙামাটির বেতছড়ি এলাকায় আগে থেকে ওৎপেতে থাকা অস্ত্রধারীরা ব্রাশফায়ার করেন। এতে ইউপিডিএফ একাংশের শীর্ষ নেতা তপন জ্যোতি চাকমা ওরফে বর্মাসহ পাঁচজন নিহত হয়। আহত হয় আটজন। আহতদের মধ্যে চারজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী চারজন খাগড়াছড়ি সদর হাসপাতালে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!