ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | যুবলীগ নেতা বাদল হত্যা মামলার প্রধান আসামি অস্ত্রসহ গ্রেফতার

যুবলীগ নেতা বাদল হত্যা মামলার প্রধান আসামি অস্ত্রসহ গ্রেফতার

নিউজ ডেক্স : নগরের বায়েজিদ বোস্তামি এলাকার যুবলীগ নেতা মেহেদী হাসান বাদল হত্যা মামলার প্রধান আসামি মো. গোলাম রসূল প্রকাশ সাদ্দামকে (৩৫) অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৩ জুলাই) ভোরে নগরের বায়েজিদের শেরশাহ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বায়েজিদ থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোহাম্মদ নাসিমের নেতৃত্বে একটি দল তাকে গ্রেফতার করে। এসআই গোলাম মোহাম্মদ নাসিম বাদি হয়ে গোলাম রসূল প্রকাশ সাদ্দামের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

গ্রেফতার গোলাম রসূল প্রকাশ সাদ্দামের কাছ থেকে একটি এলজি ও একটি কার্তুজ উদ্ধার করা হয়েছে। গোলাম রসূল প্রকাশ সাদ্দাম নোয়াখালী জেলার সেনবাগ বালিয়াকান্দি এলাকার গোলাম মোস্তফার ছেলে। সে বায়েজিদ এলাকার তালিকাভুক্ত সন্ত্রাসী বলে জানিয়েছে পুলিশ।

তার বিরুদ্ধে নগরের বায়েজিদ, খুলশী, নোয়াখালীর সেনবাগ থানাসহ একাধিক থানায় মোট ১৩টি মামলা রয়েছে। গোলাম রসূল প্রকাশ সাদ্দাম যুবলীগ নেতা মেহেদী হাসান বাদল হত্যা মামলার প্রধান আসামি বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার বলেন, শেরশাহ এলাকায় অভিযান চালিয়ে একটি এলজিসহ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী গোলাম রসূল প্রকাশ সাদ্দামকে গ্রেফতার করা হয়েছে। সাদ্দামের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। সাদ্দাম যুবলীগ নেতা মেহেদী হাসান বাদল হত্যা মামলার প্রধান আসামি। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!