ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | ময়দা নিয়ে ঘরে ফেরা হলো না স্কুলছাত্রী শিশু তানিশার

ময়দা নিয়ে ঘরে ফেরা হলো না স্কুলছাত্রী শিশু তানিশার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার বড়হাতিয়ায় দোকান থেকে ময়দা নিয়ে ঘরে ফেরা হলো না আট বছরের শিশু তানিশা আক্তারের। শনিবার (১১ ডিসেম্বর) দুপুরে ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আবদুল আলিম সিকদার পাড়ায় এ দূর্ঘটনা ঘটে। শিশু তানিশা ওই এলাকার মোহাম্মদ রফিকের কন্যা ও বড়হাতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

স্থানীয় জানান, দুপুরে বসতঘরের অদূরে মুদি দোকান থেকে ময়দা কিনতে যান শিশু তানিশা। তখন ঘটনাস্থলে জনৈক মোজাম্মেলের বসতঘরের সীমানা প্রাচীরের ভিতর পাওয়ার টিলার নিয়ে কাজ করছি এক শ্রমিক। পাওয়ার টিলার ঘুরাতে গিয়ে অসাবধানতা বশত সীমানা প্রাচীরের সাথে ধাক্কা লাগে। ফলে সীমানা প্রাচীর ভেঙ্গে চলাচলের রাস্তায় পড়ে যায়। এ সময় ময়দা নিয়ে ঘরে ফেরার পথে পথচারী শিশু তানিশার শরীরে উপর সীমানা প্রাচীরের কিছু অংশ পড়লে গুরতর আহত হয়। আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চুনতি পুলিশ ফাঁড়ির এসআই শিশির বিন্দু ধর জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল লিপিবদ্ধ করা হয়। কারো কোন অভিযোগ না থাকায় নিহত শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!