Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | আজ আধুনগর সরদানী পাড়া ইসলামী যুব সংঘের তাফসীরুল কুরআন মাহফিল

আজ আধুনগর সরদানী পাড়া ইসলামী যুব সংঘের তাফসীরুল কুরআন মাহফিল

56770545_2270965356475288_7732318936833720320_n

লোহাগাড়া উপজেলার আধুনগর সরদানী পাড়া ইসলামী যুব সংঘের ১৩তম তাফসীরুল কুরআন মাহফিল আজ ১১ এপ্রিল বৃহস্পতিবার বাদ মাগরিব থেকে শুরু হবে। আধুনগর সরদানী পাড়া রাস্তা সংলগ্ন ময়দানে আয়োজিত মাহফিলে সভাপত্বি করবেন আধুনগর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা ওসমান গণি।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আইয়ুব মিয়া। প্রধান মুফাচ্ছির হিসেবে উপস্থিত থাকবেন ধর্মীয় আলোচক বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ড এবং ঢাকার সরদঘাট কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আল্লামা নাছির ইকবাল বিন সাফী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন ইন্ডিপেন্ডেন্ট ও বাংলা ভিশন টিভির ধর্মীয় আলোচনা ও উপস্থাপক গোপালগঞ্জের মুফতি মাওলানা মাসুম বিল্লাহ ইবনে নাঈম। বিশেষ ওয়ায়েজ হিসেবে উপস্থিত থাকবেন আধুনগর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক মাওলানা রাশেদুল ইসলাম নিজামী।

মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আধুনগর ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু মুসা মুহাম্মদ খালেদ জমিল, আধুনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুল খালেক, সংগঠনের প্রধান পৃষ্টপোষক কবির আহমদ ও আধুনগর ইউনিয়ন পরিষদের সদস সদস্যবৃন্দ।

অনুষ্ঠিতব্য তাফসীরুল কুরআন মাহফিলে আধুনগর সরদানী পাড়া ইসলামী যুব সংঘের পক্ষ থেকে সকলকে যথাসময়ে উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে। উল্লেখ্য, আধুনগর সরদানী পাড়া ইসলামী যুব সংঘ একটি অরাজনৈতিক, ধর্মীয়, সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!