ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে ৫ স্কুলছাত্র নিখোঁজ

মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে ৫ স্কুলছাত্র নিখোঁজ

chakaria-pic-20180714184721

নিউজ ডেক্স : চকরিয়ায় মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে ৫ স্কুলছাত্র নিখোঁজ হয়েছে।  ১৪ জুলাই শনিবার বিকেল সাড়ে ৩ টায় উপজেলার চিরিঙ্গা পৌরসভার মাতামুহুরী নদীতে এ ঘটনা ঘটে। পাঁচ স্কুলছাত্রের সবার বাড়ি চকরিয়া উপজেলায়। নিখোঁজ স্কুলছাত্ররা হল সাঈদ জাওয়াব অর্বি,  তুর্য ভট্টাচার্য, ফারহান ও আমিনুল ইসলাম এম সাদ এবং তার ভাই অষ্টম শ্রেণির ছাত্র মেহরাব হোসেন অপি।

সূত্র জানায়, বিদ্যালয়ের অর্ধ বার্ষিকী পরীক্ষা চলছে। পরীক্ষা শেষে স্কুলের দশম ও অষ্টম শ্রেণির কিছু শিক্ষার্থী মাতামুহুরী ব্রিজের নিচে ফুটবল খেলে। পরে তারা দল বেঁধে নদীতে গোসল করতে নামে। এর মধ্যে হঠাৎ ভাটার টানে ৬ ছাত্র নিখোঁজ হয়। তাদের মধ্যে একজনকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করা হয়েছে।

চকরিয়ার স্কুল শিক্ষক জাহিদুল ইসলাম বলেন, মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে স্কুলে প্রধান শিক্ষক রফিকুল ইসলামের ছেলে আনোয়ার, শপিং কমপ্লেক্সের মালিক আনোয়ার হোসেনের দুই ছেলেসহ বিদ্যালয়ের মোট ৫ জন নিখোঁজ রয়েছে।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুর উদ্দিন মোহাম্মদ শিবলী নোমান বলেন, নিখোঁজ পাঁচ স্কুলছাত্রকে উদ্ধারে চকরিয়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিভেন্সের সদস্যরা কাজ করছেন। এছাড়া উদ্ধার অভিযানে যোগ দেওয়ার জন্য চট্টগ্রামের ডুবুরি দল ও কক্সবাজার নৌবাহিনীকে খবর দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!