ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বেড়াতে গিয়ে বালিতে কক্সবাজারের শিশুর মৃত্যু

বেড়াতে গিয়ে বালিতে কক্সবাজারের শিশুর মৃত্যু

মায়ের সঙ্গে শিশু নাওয়ার (বামে), খেলা করছে শিশু নাওয়ার (ডানে)

মায়ের সঙ্গে শিশু নাওয়ার (বামে), খেলা করছে শিশু নাওয়ার (ডানে)

নিউজ ডেক্স : ইন্দোনেশিয়ায় মায়ের সঙ্গে বেড়াতে গিয়ে বালি দ্বীপের পানিতে তলিয়ে নাওয়ার নামে এক বাংলাদেশি শিশুর মৃত্যু হয়েছে। বুধবার এ ঘটনা ঘটে। শিশু নাওয়ারের লাশ ইন্দোনেশিয়ার একটি সরকারি হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। নাওয়ার কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের আমেরিকরা প্রবাসী মাস্টার নোমান হেলালীর একমাত্র সন্তান।

মৃত শিশু নাওয়ারের নানা মোহাম্মদ শহিদুল্লাহ জানান, বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়ায় বেড়াতে গিয়ে বালি দ্বীপের পানিতে ডুবে মারা যায় তার নাতি। একমাত্র আদরের শিশুকে হারিয়ে পাগল প্রায় তার বাবা-মা। নাওয়ারের মায়ের নাম আজিজা বেগম।

মোহাম্মদ শহিদুল্লাহ জানান, তারা চেষ্টা করছেন জাকার্তার বাংলাদেশ দূতাবাসের সহযোগিতা নিতে। কিন্তু ওয়েবসাইটে দেয়া ফোন ও মোবাইল উভয় নম্বরে (+৬২২১৫২৬২১৭৩, +৬২২১২৯০৩৫৭৮৭) বারবার কল করেও তাদের পাচ্ছেন না।

শহিদুল্লাহ জানান, তিনি নিজেও বাংলাদেশ দূতাবাসে যোগাযোগের চেষ্টা করে কাউকে পাচ্ছেন না। নিরুপায় হয়ে শেষে ইমেইল যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন।

নাওয়ারের লাশ দেশে আনতে বাংলাদেশ দূতাবাসের সহযোগিতা চেয়েছে তার পরিবার। সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও বাংলাদেশ পররাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন পরিবারটি।

সর্বশেষ শহীদুল্লাহর এ সংক্রান্ত ফেসবুক স্ট্যাটাস দেখে পররাষ্ট্রমন্ত্রীর একান্ত সহকারী মো. ইমদাদুল হক সহায়তার চেষ্টা করছেন বলে জানা গেছে। ইন্দোনেশিয়ায় ওই পরিবারের যোগাযোগের নাম্বার নং + ৬২৮৫৯৬১৪৭০৪০৫০ (আজিজ)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!