ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বিদ্যুতের খুঁটির সঙ্গে বাসের ধাক্কা, দুই পর্যটক নিহত

বিদ্যুতের খুঁটির সঙ্গে বাসের ধাক্কা, দুই পর্যটক নিহত

নিউজ ডেক্স : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় পর্যটকবাহী বাসের দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ১০ জন। রোববার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওস্থ ইসলামাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার মোহাম্মদ মুরাদ (৩০) ও কালা ভাণ্ডারী (৪০)। তবে আহতদের পরিচয় জানা যায়নি। চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুর রহমান চৌধুরী সত্যতা নিশ্চিত করে জানান, নোয়াখালী থেকে কক্সবাজারগামী পর্যটকবাহী নীলাচল পরিবহনের ঢাকা মেট্রো ব-১৪-২৯৩৭ নং বাসটি মহাসড়কের ঈদগাঁওস্থ ইসলামাবাদ ওয়াহেদর পাড়া অংশে পৌছা মাত্রই নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা খায়। এতে গাড়ির সামনের পুরো অংশ সম্পুর্ণ দুমড়ে মুচড়ে গিয়ে গাড়িটি বৈদ্যুতিক খুঁটিতে আটকে যায়।

এসময় ২ জন পর্যটক যাত্রী নিহত হয় এবং সম্পূর্ণ ১০ যাত্রী আহত হয়। এরমধ্যে মোহাম্মদ মুরাদ ঘটনাস্থলে ও কালাভান্ডারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পার্শ্ববর্তী বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। তাদের পরিচয় জানা সম্ভব হয়নি। দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!