ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বিএনপির সাত এমপির পদত্যাগের ঘোষণা

বিএনপির সাত এমপির পদত্যাগের ঘোষণা

নিউজ ডেক্স : রাজধানীর গোলাপবাগ মাঠের সমাবেশ থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) এমপিরা পদত্যাগের ঘোষণা দিয়েছেন। শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে গোলাপবাগ মাঠের সমাবেশ থেকে পদত্যাগের ঘোষণা দেন তারা।

এর আগে শনিবার নির্ধারিত সময়ের প্রায় পৌনে এক ঘণ্টা আগে সোয়া ১০টায় গোলাপবাগ মাঠে বিএনপির গণসমাবেশ শুরু হয়। বিএনপির সমাবেশকে ঘিরে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয় পুরো ঢাকা শহর।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, রাজধানী ঢাকা শহরের কোথাও কোনো যানজট নেই, বিশৃঙ্খলা নেই। বিএনপির সমাবেশ সুন্দর এবং শান্তিপূর্ণ করার জন্যে যা যা নিরাপত্তা দেয়া দরকার সেটাই আমরা করছি। শুধু তাদের নিরাপত্তা দেয়ার জন্য ঢাকা শহরজুড়ে আমাদের ২০ হাজারের মতো পুলিশ মোতায়েন করা হয়েছে।

শনিবার নয়াপল্টনের কাঁটাতারের বেড়া দিয়ে বন্ধ সড়ক পরিদর্শনে গিয়ে এ কথা বলেন তিনি। এসময় নয়াপল্টনের সড়ক বন্ধের বিষয়ে ডিবি প্রধান বলেন, যেহেতু সমাবেশ হচ্ছে গোলাপবাগ মাঠে, তো সেখানের আমরা আমাদের নিরাপত্তা জোরদার করেছি। তবে নয়াপল্টনের সড়কে যেহেতু অনেকগুলো স্থাপনা আছে, বাংলাদেশ ব্যাংক আছে তাই নিরাপত্তার খাতিরে আমরা অনেক সময় ডাইভারশন দিয়ে থাকি। আপনারা এখানে যেতে পারবেন তবে একটু ঘুরে যেতে হবে, কোন সমস্যা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!