ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া উপজেলা নির্বাচনে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

লোহাগাড়া উপজেলা নির্বাচনে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

06
এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাচাইয়ের দিন ছিল আজ ২৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার। চট্টগ্রাম জেলা নির্বাচন অফিসে এ মনোনয়নপত্র যাচাই-বাচাই করা হয়েছে বলে জানা গেছে।

চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও সংরক্ষিত আসনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা এবং ১ জন চেয়ারম্যান ও ১ জন ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছে বলে চট্টগ্রাম জেলা রিটার্নিং কর্মকর্তা মনির হোসেন খান সূত্রে জানা গেছে।

চেয়ারম্যান পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খোরশেদ আলম চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী যথাক্রমে লোহাগাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী ও এস এম ছমিল উদ্দিন খোকন চৌধুরী।

ভাইস চেয়ারম্যান পদে এম ইব্রাহিম কবির, আরমান বাবু রোমেল, মিজানুর রহমান, এম এস মামুন ও দিল মোহাম্মদ।

সংরক্ষিত আসনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ নুরুল আবছার চৌধুরীর স্ত্রী জেসমিন আক্তার, আবদুল জব্বারের স্ত্রী জেসমিন আক্তার, পারভিন আক্তার ও শাহিন আক্তার সানা।

ঋণ সংক্রান্ত জটিলতার কারণে চেয়ারম্যান পদপ্রার্থী মাহমুদুল হক পেয়ারু ও ফরম পূরণের ত্রুটির কারণে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রতন কান্তি দাশের মনোনয়নপত্র বাতিল হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ৩য় ধাপে লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৫ মার্চ ও আগামী ২৪ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!