Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে জেএসএস-মগ বাহিনীর গোলাগুলিতে নিহত ৩

বান্দরবানে জেএসএস-মগ বাহিনীর গোলাগুলিতে নিহত ৩

নিউজ ডেক্স : বান্দরবানের রাজবিলা ইউনিয়নের সীমান্তবর্তী রাঙামাটির রাজস্থলীতে পাহাড়ের সশস্ত্র সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) মূল দলের সাথে মগ লিবারেশন পার্টি (এমএলপি) দু’গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থল থেকে ৩ জনের লাশ এবং অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে যৌথ বাহিনী।

আজ মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের টাইঙ্গা পাড়া থেকে পাহাড়ের সশস্ত্র সংগঠন মগ লিবারেশন পার্টি (এমএলপি) ১২/১৫ জনের একটি দল সীমান্তবর্তী রাঙামাটিতে রাজস্থলী উপজেলায় যাবার পথে রাজস্থলীর গাইন্ধা ইউনিয়নের বালুমুড়া সড়কের কেঁচি পাড়া এলাকায় জনসংহতি সমিতি (জেএসএস) মূল সংগঠনের সশস্ত্র গ্রুপ হামলা চালায়।

এতে সশস্ত্র দু’গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে সেনাবাহিনী এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ৩ জনের লাশ এবং অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে। তাদের মধ্যে ২ জন মগ বাহিনী সদস্য এবং ১ জন পথ প্রদর্শক সাধারন পাহাড়ি। নিহত পথ প্রদর্শকের বাড়ি বান্দরবানের রাজবিলা ইউনিয়নের টাইঙ্গা পাড়া এলাকায়। সেনাবাহিনীর দায়িত্বশীল সূত্র ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রাজবিলা ইউনিয়নের চেয়ারম্যান ক্যঅং প্রু জানান, গোলাগুলির শব্দ শোনা গেছে রাজবিলা-রাজস্থলী সীমান্তবর্তী এলাকায়। খবর পেয়ে জেনেছি সশস্ত্র দু’গ্রুপের মধ্যে গোলাগুলিতে ৩ জনের লাশ পাওয়া গেছে। ঘটনাস্থল রাঙামাটির রাজস্থলী উপজেলার বালুমুড়া কেঁচি পাড়া এলাকা পড়েছে। বান্দরবানের রাজবিলা সীমান্তবর্তী।

বিষয়টি নিশ্চিত করে বান্দরবানের পুলিশ সুপার জেরীন আখতার জানান, সশস্ত্র দু’গ্রুপের গোলাগুলিতে ৩ জনের লাশ পাওয়া গেছে। সংখ্যা আরও বাড়তেও পারে। ঘটনাস্থল থেকে অস্ত্রশস্ত্রও উদ্ধার করেছে আইনশৃংখলা বাহিনী। তবে যতটুকু জেনেছি ঘটনাস্থল রাঙামাটির রাজস্থলীতে পড়েছে। বান্দরবান জেলায় নয়। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!