ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | প্রমাণিত হলো, দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব

প্রমাণিত হলো, দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব

211932alig

নিউজ ডেক্স : দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বিএনপির এমন অভিযোগ প্রত্যাখ্যান করে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচটি ইমাম বলেছেন, দলীয় সরকারের অধীনে যে সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও পরিচ্ছন্ন নির্বাচন সম্ভব, তা প্রমাণিত হয়েছে।

রবিবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

নির্বাচনের পর দলের পক্ষ থেকে  এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে এইচটি ইমাম বলেন, আমাদের দলের সভাপতি শেখ হাসিনার পক্ষ থেকে নির্দেশ- চূড়ান্ত ফল ঘোষণা না করা পর্যন্ত স্ব স্ব কেন্দ্রে অবস্থান করতে এবং প্রিজাইডিং অফিসারের কাছ থেকে ফল নিয়ে নেতাকর্মীদের বাড়ি ফেরার।

কয়েকটি ফলাফল পাওয়ার কথা জানিয়ে তিনি বলেন, এখন পর্যন্ত যেসব কেন্দ্রের ফলাফল পেয়েছি তাতে শেখ হাসিনা তথা আওয়ামী লীগ বিপুল ভোটে নির্বাচিত হবে, ইনশাআল্লাহ। নেত্রী (শেখ হাসিনা) বলেছেন- এখনই আনন্দ মিছিল করবেন না। এখন মিছিলের সময় নয়, এখন দেশ গড়ার সময়।

এ সময় একটি শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশন (ইসি), আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট সবাইকে আওয়ামী লীগের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান এইচ টি ইমাম।

তিনি বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে বিএনপি-জামায়াত যেভাবে অপতৎপরতা চালাচ্ছে- এরপরও মানুষ স্বতঃস্ফুর্তভাবে ভোট দিয়েছে। এজন্য দেশবাসীকে ধন্যবাদ।

সংবাদ সম্মেলনে এইচটি ইমাম বলেন, এ পর্যন্ত নির্বাচনী সহিংসতায় আওয়ামী লীগের ১০জন নিহত হয়েছে। কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। এরপরও অতীতের যেকোনো নির্বাচনের চেয়ে আজকের নির্বাচনে সহিংসতা কম হয়েছে। এটি একটি ঐতিহাসিক নির্বাচন।

ভোট পর্যবেক্ষণ করে বিদেশি পর্যবেক্ষকরাও বাংলাদেশের নির্বাচনের প্রশংসা করেছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!