Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় ট্রাক হেলপারের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাতকানিয়ায় ট্রাক হেলপারের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিউজ ডেক্স : সাতকানিয়ায় ঝুলন্ত অবস্থায় মো. মহিউদ্দিন (২৭) নামে এক ট্রাক হেলপারের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ সোমবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার কালিয়াইশের নির্মিতব্য রেললাইনের পাশের একটি পরিত্যক্ত ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মহিউদ্দিন কালিয়াইশ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পূর্ব কাটগড় রৈয়জার বর বাড়ীর নুর মোহাম্মদের ছেলে।

কালিয়াইশ ইউপি সদস্য আবদুল গফুর মুক্তা বলেন, “আজ সকাল ১০টার দিকে কালিয়াইশ ইউনিয়নের পূর্ব কাটগড় এলাকায় নির্মিতব্য রেললাইনের পাশে থাকা পরিত্যক্ত একটি ঘরে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখে লোকজন আমাকে জানায়। তখন বিষয়টি আমি সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)কে জানাই। এরপর থানার এসআই মো. মোমেন হোসেন ঘটনাস্থলে এসে ঝুলন্ত অবস্থায় মহিউদ্দিনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।”

এসআই মো. মোমেন হোসেন বলেন, “খবর পেয়ে আমরা কাটগড় এলাকায় নির্মিতব্য রেললাইনের পাশের পরিত্যক্ত ঘর থেকে ঝুলন্ত অবস্থায় মহিউদ্দিন নামের এক যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ধারণা করা হচ্ছে যুবকটি রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। তবে আত্মহত্যার সঠিক কোনো কারণ জানা যায়নি। এ ঘটনায় তার ভাই নাজিম উদ্দিন বাদি হয়ে সাতকানিয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।” -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!