ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | পুনঃনিরীক্ষণের আবেদন করা যাবে ৬ জানুয়ারি পর্যন্ত

পুনঃনিরীক্ষণের আবেদন করা যাবে ৬ জানুয়ারি পর্যন্ত

চনিউজ ডেক্স : মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি পরীক্ষার্থীদের ফল পুনঃনিরীক্ষণের আবেদন গ্রহণ শুরু হয়েছে। আবেদন করা যাবে ৬ জানুয়ারি পর্যন্ত।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রামের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ন চন্দ্র নাথ। -বাংলানিউজ  

তিনি বলেন, শুধুমাত্র টেলিটক মোবাইল থেকে নির্ধারিত ফি পরিশোধ করে ফল পুনঃনিরীক্ষণের আবেদন করা যাবে। মোবাইলের Message অপশনে গিয়ে RSC লিখে < Space> দিয়ে বোর্ডের নামের প্রথম তিন অক্ষর লিখে <Space> দিয়ে রোল নম্বর লিখে <Space> দিয়ে Subject Code লিখে SMS করুন ১৬২২২ নম্বরে। যেমন: RSC CHI ROLL SUB. CODE Send করতে হবে ১৬২২২ নম্বরে।

তিনি আরও বলেন, ফিরতি SMS এ আবেদন বাবদ কত টাকা কেটে নেওয়া হবে তা জানিয়ে একটি PIN Number প্রদান করা হবে। এতে সম্মত থাকলে Message অপশনে গিয়ে RSC লিখে <Space> দিয়ে YES <Space> দিয়ে PIN Number <Space> দিয়ে Contact Mobile No. লিখে SMS করতে হবে ১৬২২২ নম্বরে।

ফল পুনঃনিরীক্ষণের ক্ষেত্রে একই SMS এর মাধ্যমে একাধিক বিষয়ের (যে সকল বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে) জন্য আবেদন করা যাবে। এ ক্ষেত্রে Subject Code পর্যায়ক্রমে কমা (,) দিয়ে লিখতে হবে। প্রতি পত্রের জন্য আবেদন ফি ১২৫ টাকা। ফল পুনঃনিরীক্ষণের জন্য শুধুমাত্র Teletalk মোবাইলের মাধ্যমে আবেদন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!