ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | পদুয়ায় সড়ক দূর্ঘটনায় আহত আরেকজনের মৃত্যু

পদুয়ায় সড়ক দূর্ঘটনায় আহত আরেকজনের মৃত্যু

400

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার পদুয়ায় গত ৬ আগষ্ট বিয়ের রাতে সড়ক দূর্ঘটনায় কনের পিতার মৃত্যু ঘটনায় আহত অপর আরেকজনের মৃত্যু হয়েছে। গত ৭ আগষ্ট দিনগত রাত ৩টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন (ইন্নানিল্লাহে…..রাজেউন)। নিহত মোঃ আইয়ুব (৩৫) মালয়েশিয়া প্রবাসী। তিনি উপজেলার পদুয়া ইউনিয়নের সাইর পাড়ার নুর আহমদের পুত্র ও এক পুত্র সন্তানের জনক। আহত অপর আরেকজন স্থানীয়ভাবে চিকিৎসাধীন বলে স্থানীয় নুরুল আবছার জানিয়েছেন।

আজ ৮ আগষ্ট বাদ আছর পদুয়া সাইর পাড়া জামে মসজিদ মাঠে মরহুম নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। মোঃ আইয়ুবের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, ৬ আগষ্ট আলী সিকদার পাড়ার আবুল হোসেন মিকারের কন্যা জন্নাতুল ফেরদৌস ওরফে আইরীন (১৬) এর সাথে সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের মোঃ ইউসুফের বিদেশ ফেরত পুত্র আবদুর রহিম (৩২) এর বিয়ের দিন ধার্য্য ছিল। এ খবর গোপন সংবাদের ভিত্তিতে ইউএনও জানতে পারেন। তিনি তাৎক্ষণিকভাবে কমিউনিটি সেন্টারে হানা দিয়ে বিয়ে বন্ধের কার্যক্রম গ্রহণ করেন। কনের পিতা কনের বয়স ১৮ বৎসর পূর্ণ না হওয়া পর্যন্ত বিয়ে দেবেন না মর্মে অঙ্গিকারনামা প্রদান করেছেন।

বিষয়টি বর পক্ষের সাথে মিটমাট করতে কনের পিতা, চাচা ও বন্ধু মোঃ আইয়ুব বরের বাড়িতে যায়। মিটমাট শেষে মোটরসাইকেল যোগে বাড়িতে ফেরার পথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পদুয়া নয়া পাড়ায় এলাকায় দ্রুত গতির একটি পিকআপ তাদেরকে চাপা দেয়। দূর্ঘটনায় ঘটনাস্থলে কনের পিতা আবুল হোসেন মিকার মারা যায়।

লোহাগাড়া ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ

লোহাগাড়ায় বিয়ের রাতে সড়ক দূর্ঘটনায় কনের পিতার মৃত্যু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!