ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দেশে স্ত্রীর পরকীয়া, ফেসবুক লাইভে এসে প্রবাসীর আত্মহত্যা

দেশে স্ত্রীর পরকীয়া, ফেসবুক লাইভে এসে প্রবাসীর আত্মহত্যা

নিউজ ডেক্স : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সবুজ সরকার নামে কুমিল্লার এক যুবক। মঙ্গলবার (০৭ ডিসেম্বর) সৌদি আরবের তায়েফে ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে লাইভে এসে আত্মহত্যা করেন তিনি। সবুজ কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার এলাকার টনকী ইউনিয়নের মাজুর গ্রামের জাহাঙ্গীর আলম সরকারের ছেলে।  

নিহতের চাচাতো ভাই আরিফুর রহমান জানান, এক সময় গাড়িচালক ছিলেন সবুজ। সেই সুবাদে পার্শ্ববর্তী বাইড়া গ্রামের এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। পাঁচ বছর আগে সবুজ সৌদি আরবে পাড়ি জমান। সেখানে যাওয়ার আট মাসের মাথায় মোবাইল ফোনের মাধ্যমে প্রেমিকার সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের দুই বছর পর পর্যন্ত বেশ ভালো ছিল সবুজ ও তার স্ত্রীর সম্পর্ক। এরই মধ্যে তিনি জানতে পারেন তার স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। এমনকি কয়েকবার সে বাড়ি থেকে পালিয়েও গিয়েছিলেন।  

বিষয়টি জানার পরও সবুজ তাকে ক্ষমা করে দিয়ে সংসার করতে রাজি হন। কিছুদিন আগে ওই উপজেলার ত্রিশ গ্রামের এক যুবকের সঙ্গে পালিয়ে যান তার স্ত্রী। বিষয়টি কিছুতেই মেনে নিতে পারেননি সবুজ। যে কারণে মঙ্গলবার ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেন প্রবাসী সবুজ।

জানা গেছে, গত চারদিন আগে ফেসবুকে মানসিক বিষণ্ণতা নিয়ে একটি স্ট্যাটাস দেন সবুজ। সেখানে তিনি লেখেন— ‘কষ্ট আর মানতে পারি না, এই দুনিয়াতে শুধু কষ্ট নিয়ে আসলাম।’ ওই স্ট্যাটাসের একটি কমেন্টে তিনি লেখেন, ‘একটি মেয়ে আমার জীবন শেষ করে দিয়েছে। ’

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আত্মহত্যার কথা শুনেছি। গত ০৪ ডিসেম্বর সবুজের স্ত্রী তার শাশুড়িকে নির্যাতন করেছে- এমন একটি অভিযোগ পেয়েছিলাম। সেটি তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!