ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দুধ দিয়ে গোসল করে প্রেম ও বিয়ে না করার শপথ

দুধ দিয়ে গোসল করে প্রেম ও বিয়ে না করার শপথ

নিউজ ডেক্স : প্রেম করে বিয়ে করেছিলেন জামালপুরের মেলান্দহ উপজেলার বাসিন্দা ইশান মাহমুদ শ্রাবণ (২১)। কিন্তু বিয়ের ১০ দিনের মাথায় স্বামীকে ডিভোর্স দেন স্ত্রী।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে এক মণ দুধ দিয়ে গোসল করে জীবনে আর প্রেম ও বিয়ে না করার শপথ নিয়েছেন তিনি। আজ সোমবার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এর আগে শুক্রবার উপজেলার কুলিয়া ইউনিয়নের পরগলি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, ইশান সদর উপজেলার শরিফপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। তবে তিনি নানা বাড়ি থেকে লেখাপড়া করতেন। এসএসসি পাসের পর মির্জাপুরে ফিরে আসেন।

পরে নান্দিনা এলাকার শেখ আনোয়ার হোসেন কলেজে ভর্তি হন। এ সময় স্থানীয় এক তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তিন বছর প্রেমের পর ২৯ অক্টোবর জামালপুর ম্যাজিস্ট্রেট আদালতে এফিডেভিটের মাধ্যমে বিয়ে করেন তারা।

বিয়ের বিষয়টি জানাজানি হলে মেয়ের পরিবার ইশানের বাড়িতে আসে। কিন্তু তাদের আর্থিক অবস্থা ভালো না হওয়ায় বিয়ে মেনে নেয়নি মেয়ের পরিবার। একপর্যায়ে বুধবার (৮ নভেম্বর) ইশানকে ডিভোর্স দেন তার স্ত্রী। এ ঘটনায় ভেঙে পড়েন ইশান।

এর পর তাকে নানা বাড়ি মেরান্দহ উপজেলার পরগলি গ্রামে পাঠিয়ে দেওয়া হয়। সেখানেই শুক্রবার বিকেলে এলাকাবাসীকে ডেকে এক মণ দুধ দিয়ে গোসল করে জীবনে প্রেম ও বিয়ে না করার শপথ নেন তিনি।

ইশান মাহমুদ বলেন, বিয়ের মাত্র ১০ দিনের মাথায় ডিভোর্স দিয়েছেন স্ত্রী। এ স্মৃতি নিয়ে সারাজীবন কাটিয়ে দিতে চান তিনি। তবে তিনি নিজের ভুল শুধরে নিয়েছেন। সিদ্ধান্ত নিয়েছেন জীবনে আর প্রেম ও বিয়ে করবেন না। একই সঙ্গে প্রাক্তন স্ত্রীকে ‘ক্ষমা করে’ দিয়ে তার প্রতি কোনো অভিযোগ নেই বলেও জানান তিনি।

কুলিয়া ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম জানান, বিষয়টি তিনি শুনেছেন। ফেসবুকে এ সংক্রান্ত ভিডিওটি দেখেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!