ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৩০

দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ৩০

31961032_594872677540709_1143802228180516864_n

নিউজ ডেক্স : কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু ডিগ্রি কলেজের সামনে সোহাগ ও হানিফ পরিবহনের মুখোমুখি সংঘর্ষে দুই বাস দুমড়েমুচড়ে যায়। এ সময় দুই বাসের অন্তত ৩০ জন যাত্রী আহত হয়েছেন। পাশাপাশি সোহাগ পরিবহনের চালক নজরুল বাসের ভেতরে আটকা পড়েন।

মঙ্গলবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় সড়কের দুই পাশে শত শত যানবাহন আটকে চলাচল বন্ধ হয়ে যায়। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-ঠিকানা জানাতে পারেনি পুলিশ।

রামু হাইওয়ে পুলিশের পরিদর্শক মুজাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, রামু কলেজগেট এলাকায় কক্সবাজারগামী হানিফ বাসের সঙ্গে চট্টগ্রামগামী সোহাগ পরিবহনের সংঘর্ষ হয়।

এতে সোহাগ বাসের সামনের অংশ পেছনে সরে গিয়ে চালকের দুই পা আটকে যায়। দুই বাস দুমড়েমুচড়ে গিয়ে অন্তত ৩০ জন যাত্রী আহত হন। পরে সোহাগ বাসের সামনের অংশ কেটে আটকে যাওয়া চালককে বের করা হয়। তার দুই পা মারাত্মক জখম হয়েছে। আহতদের উদ্ধার করে কক্সবাজার ও রামু হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

পুলিশের পরিদর্শক মুজাহিদুল ইসলাম আরও জানান, দুর্ঘটনার কারণে সড়কের দুই পাশে শত শত গাড়ি আটকা পড়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। দুর্ঘটনাকবলিত বাস দুটি সড়ক থেকে সরানোর কাজ করছে দমকল বাহিনী ও পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!