Home | দেশ-বিদেশের সংবাদ | তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে যুবক খুন

তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে যুবক খুন

নিউজ ডেক্স : তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জের ধরে বখাটের ছুরিকাঘাতে মোর্শেদ আলম (২২) নামের এক যুবক খুন হয়েছেন কক্সবাজারে।

আজ শনিবার (২৬ জুন) বিকাল ৪টার দিকে খরুলিয়ার ঘাটপাড়া বেড়িবাঁধ এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মোর্শেদ আলম ঘাটপাড়া এলাকার সৈয়দ আলমের ছেলে। এ নিয়ে কক্সবাজার সদরে গত তিন দিনে তিন জন খুন হলো।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ঝিংলজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান জানিয়েছেন, নিহত মোর্শেদ ও কোনার পাড়ার ফরিদুল আলমের ছেলে কফিল উদ্দীনের মধ্যে ঠাট্টার ছলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে একজন অন্যজনকে ইয়াবা ব্যবসায়ী বলে তিরস্কার করেন।

তারপর মোর্শেদ আলমকে ছুরিকাঘাত করেন কফিল উদ্দীন। এতে মোর্শেদ আলমের গুরুতর জখম হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে লিংকরোডের মেরিন সিটি হাসপাতালে নিয়ে যায়।

চিকিৎসকরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করলে চমেকে নেয়ার পথে গাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মোর্শেদ আলম। পরে তার মরদেহ বাড়িতে ফিরিয়ে আনা হলে সাথে সাথে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে নিয়ে যায়।

প্রসঙ্গত, কক্সবাজার সদরে আগের দিন শুক্রবার এবং তার আগের দিন বৃহস্পতিবারও দুইজন খুন হন। এ নিয়ে গত তিন দিন ধারাবাহিকভাবেই খুনের ঘটনা ঘটে। শুক্রবার বিকালে কক্সবাজার সদরের খুরুশকুল ইউনিয়নের মামুন পাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নুরুল হক(৫০) নামের এক ব্যক্তি খুন হন।

নুরুল হকের সঙ্গে তার প্রতিবেশী বদরুল আলমের ভিটে-জমির সীমানা নিয়ে বিরোধ ছিল। এরই জের ধরে শুক্রবার বিকালে বদরুল আলমের ছেলে শফিউল আলম, ফোরকানসহ আরো কয়েক জন সহযোগী নুরুল হক ও তার ছেলে নেজাম উদ্দিনকে ছুরিকাঘাত করে। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে সেখানেই নুরুল হকের মৃত্যু হয়।

এর আগের দিন বৃহস্পতিবার পার্শ্ববর্তী ইউনিয়ন পিএমখালীতে জমির বিরোধে প্রতিপক্ষের হামলায় মোহাম্মদ সেকান্দর (৪৭) নামের একজন খুন হয় এবং কমপক্ষে আটজন আহত হয়। গত ৩১ মে কক্সবাজার শহরের পাহাড়তলী এলাকায় দুই সন্ত্রাসী বাহিনীর বন্দুকযুদ্ধে জোড়া খুনের ঘটনা ঘটে।

এ বিষয়ে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস বলেন, “খরুলিয়ার ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। খুরুশকুল, পিএমখালী ও শহরের পাহাড়তলীর ঘটনায় জড়িত বেশ কয়েকজন সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতার করা হবে।” আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!