ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | টাঙ্গুয়ার হাওরে রাত্রিযাপন নিষিদ্ধ করেছে প্রশাসন

টাঙ্গুয়ার হাওরে রাত্রিযাপন নিষিদ্ধ করেছে প্রশাসন

নিউজ ডেক্স : করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সুনামগঞ্জের পর্যটন স্পটখ্যাত তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার হাওর ও টেকেরঘাট নিলাদ্রি লেকে পর্যটকদের রাত্রিযাপন নিষিদ্ধ করেছে প্রশাসন। সোমবার (১৭ আগস্ট) সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং করে বিষয়টি সবাইকে জানিয়ে দেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ।

স্থানীয় সূত্র জানায়, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে সুনামগঞ্জের পর্যটনস্পটগুলোতে পর্যটকের জন্য নিষিদ্ধ করা হলেও পরে সীমিত পরিসরে তা খুলে দেয়া হয়। কিন্তু পর্যটকদের সংখ্যা তুলনামূলক বেড়ে যাওয়ায় এবং পর্যটকরা টাঙ্গুয়ার হাওর ও টেকেরঘাট নিলাদ্রি লেকে রাত্রিযাপন করায় এখন থেকে রাত্রিযাপন নিষিদ্ধ করা হয়। তবে স্বাস্থ্যবিধি মেনে দিনের বেলায় নৌকা নিয়ে পর্যটনস্পটগুলোতে ঘুরতে পারবেন পর্যটকরা।

এদিকে রাতে যেন পর্যটকরা টাঙ্গুয়ার হাওর, নিলাদ্রি লেকসহ পর্যটনস্থানগুলোতে অবস্থান করতে না পারেন সেজন্য পুলিশ অভিযান চালাবে বলেও জানায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে পর্যটকদের টাঙ্গুয়ার হাওর, নিলাদ্রি লেকসহ উপজেলার পর্যটনস্থানগুলোতে রাত্রিযাপন নিষিদ্ধ করা হয়েছে। পর্যটকরা উপজেলা প্রশাসনকে জানিয়ে এলে দিনের বেলায় স্বাস্থ্যবিধি মেনে তাদের সহযোগিতা করা হবে। রাতে পর্যটনস্পটগুলোতে কেউ যাতে অবস্থান করতে না পারে সেজন্য পুলিশ টহল অব্যাহত থাকবে। জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!