Home | দেশ-বিদেশের সংবাদ | জামায়াত নেতা শাহজাহান ও তাহের রিমান্ডে

জামায়াত নেতা শাহজাহান ও তাহের রিমান্ডে

110

নিউজ ডেক্স : চট্টগ্রাম নগরের খুলশী আবাসিক এলাকা থেকে গ্রেফতার জামায়াতের কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী ও আবু তাহের ভূঁইয়ার দুইদিন এবং বাকি ৬ জনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফিউদ্দিনের আদালত এ রিমান্ড মঞ্জুর করে। বিষয়টি নিশ্চিত করেন চটগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দিন আহমেদ।

তিনি জানান, শাহজাহান চৌধুরী ও আবু তাহেরকে দুইদিন করে রিমান্ড এবং বাকি ছয়জনকে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত শুক্রবার খুলশী থানার মুরগির ফার্ম খুলশী আবাসিক এলাকায় সাবেক কাউন্সিলর মাহফুজুল আলমের বাসা থেকে জামায়াত নেতা ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীসহ আটজনকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশের উত্তর ও বন্দর জোন।

নাশকতার পরিকল্পনার অভিযোগে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে খুলশী থানায় মামলা করেন নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. রেজাউল করিম চৌধুরী।

মামলার অন্য আসামিরা হলেন মঞ্জুর আলম (৩৩), মো. মাহাবুব আলম প্রকাশ মিঠু (৩২), মিনহাজুল আরেফিন আফতাহী (২৪), মো. আবুল বাশার (২৬), এইচ এম সাইফুদ্দিন (৩৬) ও মো. রাসেল (১৯)।

নগর গোয়েন্দা পুলিশ জানায়, শাহজাহান চৌধুরী চলমান ছাত্র আন্দোলনকে নিয়ে নাশকতার পরিকল্পনা করছিলেন। এ ছাড়া শাহজাহান চৌধুরীর বিরুদ্ধে নাশকতাসহ ৪৬টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!