ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | চুনতিতে জয়নুল আবেদীনের অসমাপ্ত প্রকল্পগুলো বিশেষ বিবেচনায় বাস্তবায়ন করা হবে : ওবায়দুল কাদের

চুনতিতে জয়নুল আবেদীনের অসমাপ্ত প্রকল্পগুলো বিশেষ বিবেচনায় বাস্তবায়ন করা হবে : ওবায়দুল কাদের

254

এলনিউজ২৪ডটকম : বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেন, সোনার দেশ গড়তে, সোনার মানুষ প্রয়োজন। বর্তমানে সৎ ও সোনার মানুষের বড় অভাব। দেশে অনেক রাজনৈতিক নেতা রয়েছেন। যারা জনগণকে ভালোবাসে না। মানুষের কল্যাণে কাজ করে না। অথচ জয়নুল আবেদীন সৈনিক হয়েও মানবপ্রেমিক একজন মানুষ ছিলেন। জনগণের সাথে তাঁর সম্পর্ক ছিল গভীর। বুধবার (২২ জানুয়ারি) বেলা ১২টায় লোহাগাড়ার চুনতি মেহেরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় মাঠে নাগরিক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শোক সভায় সভাপতিত্ব করেন প্রয়াত জয়নুল আবেদীন বীরবিক্রমের বড় ভাই আলহাজ্ব ইসমাইল হোসেন মানিক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ড. হাছান মাহমুদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, সাবেক সচিব ড. সাজ্জাদুল হাসান, সুচিন্ত বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর এ. আরফাত, চট্টগ্রাম সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন, ওয়াসিকা আয়েশা খান এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কর্নেল (অবঃ) মোঃ ফোরকান ও প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল ইসলাম খোকন।

83031241_2623418374583402_8241919967600050176_n

স্বাগত বক্তব্য রাখেন চট্টগ্রাম- ১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ।

প্রধান অতিথি আরো বলেন, চুনতিতে সামরিক সচিব জয়নুল আবেদীন বীরবিক্রমের অসমাপ্ত প্রকল্পগুলো বিশেষ বিবেচনায় বাস্তবায়ন করা হবে। এ মহৎ ব্যক্তি যে কৃতিত্ব রেখে গেছেন তার জন্য অমর হয়ে থাকবেন। মানুষের প্রতি ভালোবাসার যেই দৃষ্টান্ত স্থাপন করেছেন তা কোন দিন হারিয়ে যাবে না। এ বীর সন্তান আপনাদের হৃদয়ে থাকবে এবং তাঁর কার্যক্রমগুলো মানুষ স্মরণ রাখবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডে বিশ্বস্ত সহযোগি হিসেবে কাজ করেছেন জয়নুল আবেদীন বীরবিক্রম। আওয়ামী লীগ কর্মী ও জনগণের সাথে গণভবনের সেতুবন্ধন হিসেবে কাজ করেছেন তিনি। তাঁর মধ্যে কোন অহংকার ছিল না। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের পতাকা সমুন্নত রাখতে কাজ করেছেন।

82467667_203821007459802_1079296823031496704_o

শোক সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা, কানিজ ফাতেমা এমপি, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আবদুস ছালাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি ও চট্টগ্রাম জেলা পিপি এডভোকেট আ.ক.ম সিরাজুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি মোঃ ইদ্রিছ, লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরু, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কুতুব উদ্দিনসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সরকারি-বেসরকারি কর্মকর্তা, সুধী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

82997264_2623213264603913_6839914132469186560_n

এছাড়া শোক সভার পূর্বে প্রয়াত মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন বীরবিক্রমের কবর জেয়ারত করেন ওবায়দুল কাদের এমপিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!