ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চন্দনাইশে শ্বশুরবাড়িতে গিয়ে জামাইয়ের আত্মহত্যা

চন্দনাইশে শ্বশুরবাড়িতে গিয়ে জামাইয়ের আত্মহত্যা

নিউজ ডেক্স : চন্দনাইশে শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে জামাইয়ের আত্মহত্যার খবর পাওয়া গেছে। তার নাম বদিউল আলম (৪০)। গতকাল ১৫ এপ্রিল রাতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে চন্দনাইশ থানা পুলিশ আজ বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালে ঘরের বারান্দার চালে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। নিহত বদিউল আলম পটিয়া উপজেলার কচুয়াই এলাকার মৃত মনির আহমদের ছেলে।

জানা যায়, বদিউল আলম দীর্ঘদিন ধরে তার পরিবার নিয়ে চন্দনাইশ সদর এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করে আসছিলেন। ঘটনার আগের দিন তিনি তার স্ত্রী ও ছেলেমেয়েদের নিয়ে উপজেলার মুরাদাবাদ এলাকায় শ্বশুরবাড়িতে বেড়াতে যান।

ঘটনার দিন ১৫ এপ্রিল রাতের কোনো এক সময় তিনি শ্বশুরবাড়ির বারান্দার চালের বিমের সাথে রশি বেঁধে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। সকালে শ্বশুরবাড়ির লোকজন তার নিথর দেহ বারান্দায় ঝুলতে দেখে চন্দনাইশ থানা পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। তবে কী কারণে বদিউল আলম আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। তার স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেশব চক্রবর্ত্তী বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।’ এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে বলেও জানান ওসি। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!