ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চন্দনাইশে মাইক্রোবাসের ধাক্কায় রোহিঙ্গা যুবক নিহত

চন্দনাইশে মাইক্রোবাসের ধাক্কায় রোহিঙ্গা যুবক নিহত

নিউজ ডেক্স : চন্দনাইশে দ্রুতগতির মাইক্রোবাসের ধাক্কায় এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। তার নাম রিয়াজ উদ্দিন (৩০)। আজ রবিবার (১৬ জানুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার গাছবাড়িয়া কলেজ গেইট এলাকায় এ ঘটনা ঘটে। তিনি কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পের মীর আহমদের পুত্র বলে জানা গেছে।

স্থানীয়ভাবে জানা যায়, আজ বিকেল ৪টার দিকে রিয়াজ উদ্দিন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের গাছবাড়িয়া কলেজ গেইট এলাকায় মহাসড়ক পার হচ্ছিলেন।

এসময় কক্সবাজারমুখী দ্রুতগতির একটি মাইক্রোবাস তাকে সজোরে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম জানান, রবিবার বিকেল ৪টার দিকে কক্সবাজারমুখী একটি মাইক্রোবাসের ধাক্কায় কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে বসবাসকারী রিয়াজ উদ্দিন আহত হলে তাকে স্থানীয় বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক মাইক্রোবাসটি আটক করে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!