ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত ২৫৭ জন

চট্টগ্রামে একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত ২৫৭ জন

নিউজ ডেক্স : নমুনা পরীক্ষায় চট্টগ্রামে নতুন করে ২৫৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। যা এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্তের সংখ্যা।  এনিয়ে চট্টগ্রামে মোট করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১ হাজার ২২৮ জনে দাঁড়ালো।

নগরের তিন ল্যাব এবং কক্সবাজার মেডিক্যাল কলেজের ল্যাবে মোট ৭২৬টি নমুনা পরীক্ষা করা হয় বলে বুধবার (২০ মে) রাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান।

তিনি বলেন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ৯৬টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৩৯টি এবং কক্সবাজার মেডিক্যাল কলেজে চট্টগ্রামের ১৮টি নমুনা পরীক্ষা করা হয়। এছাড়া চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ল্যাবে ১৯ মে ২০৩টি ও ২০ মে ১৭০টি নমুনা পরীক্ষা করা হয়।

এতে বিআইটিআইডিতে নমুনা পরীক্ষায় চট্টগ্রাম জেলার ৪১ জন, সিভাসুতে ২৮ জন এবং কক্সবাজার মেডিক্যাল কলেজের ল্যাবে চট্টগ্রামের ৬ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া যায়।

চমেকের ল্যাবে নমুনা পরীক্ষায় ১৯ মে ১০১ জন এবং ২০ মে ৮১ জন শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে ৪৪ জনের মৃত্যু হয়েছে। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!