ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কুকুরের কামড়ে আহত অর্ধ শতাধিক

কুকুরের কামড়ে আহত অর্ধ শতাধিক

Untitled-6-500x313

নিউজ ডেক্স : বাঁশখালী উপজেলার বিভিন্ন এলাকায় কুকুরের কামড়ে অর্ধ শতাধিক লোক আহত হয়েছে। আজ ১১ ডিসেম্বর মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার জলদী, শীলকূপ, সরল কাহারঘোনা, পশ্চিম বড়ঘোনা, মনকিচর, মিনজিরতলাসহ বিভিন্ন ইউনিয়নে এক পাগলা কুকরের কামড়ে শিশুসহ আহত হয়েছে অর্ধ শতাধিক।

সন্ধ্যা পর্যন্ত প্রায় ৩০ জনের অধিক কুকুর কামড়ানো রোগীকে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানিয়েছেন বাঁশখালী হাসপাতালে জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডা. শারমিন আক্তার।

কুকুরের শিকার হয়েছেন মারুফ হোসেন (৫), নুর নাহার (৬০), পাররভেজ (৪), সাইদ (৩), আব্দুল আলিম (১৫), তৌফিন দাশ (৬), সাইফুল ইসলাম (৩), সুস্মীতা দাশ (৮), আসাদুল ইসলাম (২), ফয়সাল (৮), আজিজ (৫), জামাল (৪২), রশিদ আহমদ (৪১), অালমগীর (৪), রহিম (৪), প্রিতম(১), আমিনুর রহমান (৪০), বিউটি (২৫), আজিজুর রহমান (১৬), আব্দুল্লাহ (১৯), অাব্দুল মালেক খান (৩৯), দিলোয়ারা (৬৫), হোসেন আহমদ (৬০), ইসহাক (১৬), সাবিহা (৩), রেনুয়ারা (২৬) সহ প্রায় অর্ধশতাধিক লোক। বাকীদের পরিচয় এখনো জানা যায়নি।

ডা. শারমিন আক্তার বলেন, মিনজিরতলা, জলদী পৌরসদরের বিভিন্ন স্থানে পাগলা কুকুর অনেক মানুষকে কামড়েছে। উপজেলা হাসপাতালে এত সংখ্যাক রোগীর জন্যে ভ্যাকসিন না থাকায় বেশিরভাগ রোগী নিজ খরচে বিভিন্ন দোকান থেকে ভ্যাকসিন ও আর আই জি (RIG) ভ্যাকসিন ক্রয় করে চিকিৎসা নিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!