Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারে মেয়েসহ নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় স্বামী আটক

কক্সবাজারে মেয়েসহ নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় স্বামী আটক

নিউজ ডেক্স : কক্সবাজারের কলাতলীর হোটেল-মোটেল জোনের সী আলিফ নামে একটি আবাসিক হোটেল থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধারের ঘটনায় ওই নারীর স্বামীকে আটক করেছে পুলিশ।

নিহত ৩৫ বছর বয়সী সুমা দে ও তার দেড় বছর বয়সী শিশু সন্তান। তাদের বাড়ি চট্টগ্রামের বাঁশখালীতে। পলাতক ওই নারীর স্বামী দুলাল বিশ্বাসকে চট্টগ্রাম থেকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত ১২টার দিকে দুলাল বিশ্বাসকে আটকের তথ্য নিশ্চিত করেছেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, ‘মরদেহ উদ্ধারের সময় থেকে পলাতক দুলাল বিশ্বাস। তারপর আমাদের একাধিক টিম কাজ শুরু করে। তথ্যযুক্তির সাহায্যে তাকে চট্টগ্রাম থেকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

গত ১৪ ফেব্রুয়ারি দুই ছেলে ও এক মেয়েসহ তারা স্বামী- স্ত্রী পরিচয় দিয়ে হোটেল রুম নেন। কয়েকদিন কক্সবাজার শহরে ঘুরে বেড়ান। শুক্রবার সকালে তারা সবাই হাসিমুখে ছিল। কিন্তু হঠাৎ তাদের রুম খোলা দেখে হোটেল বয় গিয়ে দেখে মা-মেয়ের মরদেহ পড়ে আছে। পরে হোটেল কর্তৃপক্ষ ৯৯৯ কল দিয়ে পুলিশকে জানায়। ঘটনার পর দুই ছেলেকে নিয়ে পালিয়ে গেছে স্বামী পরিচয় দেয়া লোকটি। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!