ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | একই পরিবারের ৪ জনকে গলা কেটে খুন

একই পরিবারের ৪ জনকে গলা কেটে খুন

IMG_20190926_095401

নিউজ ডেক্স : কক্সবাজারের উখিয়ায় একই পরিবারের ৪ জনকে একসাথে গলা কেটে খুন করা হয়েছে। উখিয়ার রত্নাপালং ইউনিয়নের পূর্ব রত্না গ্রামের কাটির মাথা গ্রামে এ খুনের পৈশাচিক ঘটনা ঘটেছে।

যে বাড়িতে এ নারকীয় মর্মান্তিক খুনের ঘটনা ঘটেছে সেখানে কোন পুরুষ লোক ছিল না। বুধবার দিবাগত রাতের কোন এক সময় এ খুনের ঘটনা ঘটে থাকতে পারে বলে স্থানীয় লোকজন ও প্রশাসনের ধারণা।

উখিয়া থানা পুলিশ মৃতদেহ উদ্ধারে ঘটনাস্থলে গেছে। পুলিশ জানায়, স্থানীয় মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সুখি বড়ুয়া (৬০), পুত্রবধূ মিলা বড়ুয়া (২৫), ছোট শিশু অমিন বড়ুয়া (৫) ও সনি বড়ুয়াকে (৫) দুর্বৃত্তরা নির্মমভাবে জবাই করে হত্যা করেছে।

সুখি বড়ুয়া তার কুয়েত প্রবাসী পুত্র বুমেন বড়ুয়ার স্ত্রী মিলা বড়ুয়া ও নাতি বুমেনের ছেলে সনি বড়ুয়া সহ পাকা বাড়িতে থাকতেন।

তাদের সাথে সখি বড়ুয়ার অপর পুত্র রুখেন বড়ুয়ার ছেলে অমিন বড়ুয়াও গত রাতে থাকতে এসেছিল বলে জানা গেছে। কি কারণে কারা এ মর্মান্তিক খুনের ঘটনা ঘটিয়েছে তা তদন্ত শুরু হয়েছে বলে উখিয়া থানার ওসি আবুল মনসুর জানান।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নিকারুজ্জামান চৌধুরী, উখিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আদনান তাহিয়ান সহ ওসি ঘটনাস্থলে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!