Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | ঈদুল আযহায় প্রবাসী রফিকুল ইসলাম চৌধুরীর শুভেচ্ছা

ঈদুল আযহায় প্রবাসী রফিকুল ইসলাম চৌধুরীর শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবেশী, সুপ্রিয় সহকর্মী ও দেশ-বিদেশে অবস্থানরত সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সৌদিয়া আরবের মক্কা প্রবাসী দানবীর রফিকুল ইসলাম চৌধুরী।

তিনি জানান, ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা কোরবানির শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য। আমরা সবাই হিংসা-বিদ্বেষ-অহংকার-ভেদাভেদ ভুলে এক কাতারে শামিল হবো এবং আনন্দ ভাগাভাগি করে নেবো। আমাদের আশপাশে যারা অসহায়-দরিদ্র আছেন আমরা আমাদের সাধ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়াই।

তিনি আরো জানান, আল্লাহর কাছে প্রার্থনা করছি যেন আমাদের সবাইকে সুন্দর পরিবেশে ঈদুল আয্হা উদযাপন করার ও ঈদুল আয্হার শিক্ষা বাস্তব জীবনে বাস্তবায়ন এবং বিশ্বব্যাপী করোনার বিপর্যস্ত সড়িয়ে সকলকে যেন মহান আল্লাহ হেফাজত রাখেন । ঈদুল আযহা সবার জীবনে নিয়ে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি। সমাজে সৃষ্টি হোক সম্প্রীতির মেলবন্ধন। মহান আল্লাহ তালার দরবারে এই প্রার্থনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!