Home | দেশ-বিদেশের সংবাদ | আসেন খেলি, আমি খেলতে চাই : শামীম ওসমান

আসেন খেলি, আমি খেলতে চাই : শামীম ওসমান

নিউজ ডেক্স : আসেন খেলি, আমি খেলতে চাই বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। শনিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে শিল্পকলা একাডেমির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

শামীম ওসমান বলেন, পতিতালয় উচ্ছেদ, গোলাম আযমকে নারায়ণগঞ্জে নিষিদ্ধ করার কারণে আমি টার্গেট হয়েছি। তারা নেই কিন্তু তাদের তাঁবেদাররা এখনও আমাকে টার্গেট করছে।

আসেন খেলি, আমি খেলতে চাই: শামীম ওসমান

তিনি বলেন, জনগণের ভোটে পাস করেছি তাই আমাদের দায়িত্ব কাজ করা। নারায়ণগঞ্জের ৯০ শতাংশ কাজ আমাদের হাত দিয়ে হয়েছে। তোলারাম কলেজকে বিশ্ববিদ্যালয় করার জন্য পদত্যাগ করেছিলাম। ডিএনডির জন্য সংসদে মন্ত্রীকে বলেছিলাম আমি পদত্যাগ করব, না হয় আপনি পদত্যাগ করবেন।

শামীম ওসমান বলেন, বহু কষ্টে একটা বিয়ে করেছি। বিয়ের আগের দিন মা বললেন বাসা থেকে বের হবি না। এমন সময় শুনলাম নেত্রীর ওপর গুলি হয়েছে। শুনেই বাইরে বের হলাম। পুলিশ চারদিক দিয়ে ঘিরে ফেলেছে। পরে আমি বললাম আজকে অ্যারেস্ট কইরেন না কাল আমার বিয়ে। পরে তিনি আমাকে ছেড়ে দেন। বাচ্চা জন্মের সময় জেলে ছিলাম। আমাদের জন্মের সময় আমার বাবা জেলে ছিল।

আসেন খেলি, আমি খেলতে চাই: শামীম ওসমান

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার জাহিদ পারভেজ চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল ও জেলা কালচারাল অফিসার রুনা লায়লাসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। -জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!