ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | আল্লাহর সন্তুষ্টি ও সামাজিক দায়বদ্ধতা থেকে কাজ করছি

আল্লাহর সন্তুষ্টি ও সামাজিক দায়বদ্ধতা থেকে কাজ করছি

লোহাগাড়া সিটি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও লোহাগাড়া ব্রিক ফিল্ড মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব সরওয়ার কোম্পানী জানিয়েছেন, মহান আল্লাহ পাকের সন্তুষ্টি ও সামাজিক দায়বদ্ধতা থেকে কাজ করে যাচ্ছি।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দিনব্যাপী সদর ইউনিয়নের লম্বা দিঘীর উত্তর পার্শ্বে হযরত আবু বকর ছিদ্দিক (র.) আল-কুরআনুল কারীম ইনষ্টিটিউটের বার্ষিক সীরাতুন্নবী (স.) মাহফিল উপলক্ষে আয়োজিত ফ্রি চিকিৎসা ক্যাম্প পরির্দশনকালে তিনি এ কথা বলেন। তিনি অত্র ইনষ্টিটিউটের প্রতিষ্ঠাতা সভাপতি।

লোহাগাড়া সিটি হাসপাতালের পক্ষ থেকে উক্ত ফ্রি চিকিৎসা ক্যাম্পে চিকিৎসাসেবা প্রদান করেন ডা. মোহাম্মদ বদিউজ্জামান, ডা. মুহাম্মদ সোহেল ও ডা. আফসানা ইসলাম। উক্ত ক্যাম্পে প্রায় ২ শতাধিক শিশুসহ নারী-পুরুষকে চিকিৎসাসেবা দেয়া হয়েছে।

এ সময় লোহাগাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল খালেক, সহ-সাংগঠনিক সম্পাদক এরশাদ আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম.এ.এইচ রাব্বী, দপ্তর সম্পাদক জমির উদ্দিন, সহ-দপ্তর সম্পাদক আবদুল ওয়াহাব, দক্ষিণ সুখছড়ি গোল মোহাম্মদ পাড়া এতিমখানা ও হেফজখানা পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ নুরুল কবির, পরিচালক মুহাম্মদ আবচার ও ডা. বাবুলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!