ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আনোয়ারায় ‘বন্দুকযুদ্ধে’ ১৮ মামলার আসামি নিহত

আনোয়ারায় ‘বন্দুকযুদ্ধে’ ১৮ মামলার আসামি নিহত

Untitled-1-217

নিউজ ডেক্স : আনোয়ারা উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নাসির ওরফে মামুন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার (১০ আগস্ট) দিবাগত রাতে উপজেলার বারাসাত ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত মামুন খুন-ধর্ষণসহ ১৮টি মামলার আসামি।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দুলাল মাহমুদ বলেন, ‘নিহত মামুনের বিরুদ্ধে খুন-ধর্ষণসহ বিভিন্ন থানায় ১৮টি মামলা রয়েছে। দীর্ঘদিন ধরে পুলিশ তাকে গ্রেফতারের জন্য খুঁজছিল। গতকাল (শুক্রবার) গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে চালিয়ে মামুনকে গ্রেফতার করা হয়। কিন্তু তাকে নিয়ে ফেরার সময় তার অনুসারীরা পুলিশের ওপর হামলা করে মামুনকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় পুলিশ গুলি চালালে মামুন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

এ সময় পুলিশের এক এএসআই ও একজন কনস্টেবল আহত হয়েছেন বলে দাবি করেন তিনি।ঘটনাস্থল থেকে দুইটি এলজি ও পাঁচ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি দুলাল মাহমুদ।

অন্যদিকে মাগুরার মহম্মদপুরে ‘বন্দুকযুদ্ধে’ বাশার বিশ্বাস সোহাগ (৪০) নামে একজন নিহত হয়েছেন। শুক্রবার রাত ২টার দিকে উপজেলার রামপুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত বাশার ডাকাত দলের সদস্য। তার নামে মহম্মদপুর থানায় চুরি ও ডাকাতির ১২টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!