ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আদালতের রায়ের সঙ্গে জনগণের কোনো সম্পৃক্ততা নেই : সেতুমন্ত্রী

আদালতের রায়ের সঙ্গে জনগণের কোনো সম্পৃক্ততা নেই : সেতুমন্ত্রী

Kader-120170228205220

নিউজ ডেক্স : পরিবহন ধর্মঘট সম্পর্কে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আদালতের রায়ের সঙ্গে জনগণের কোনো সম্পৃক্ততা নেই। তাই এ রায়ে জনগণ কেন ভোগান্তিতে পড়বে? কাজেই আপনাদের (আন্দোলনকারী) এ অযৌক্তিক ধর্মঘট জনস্বার্থে দ্রুত প্রত্যাহার করা উচিত।

মঙ্গলবার ঢাকা মহানগর দক্ষিণ শাখা ছাত্রলীগের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও ভাষা শহীদদের স্মরণে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রাস্তায় গাড়ি চলাচলের সময় মোবাইল ফোনে কথা বলার সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, রাস্তায় গাড়ি চলাচল করার সময়ও মধুর আলাপে ব্যস্ত থাকে অনেকেই। এর মধ্যে অনেকেই গাড়ির চাকায় পিষ্ট হয়। একটা পরিবার ধ্বংস হয় এতে। চালক বেপরোয়া, পথচারীও যদি বেপরোয়া হয় তাহলে এ দেশে দুর্ঘটনা কে রোধ করবে? তাই সবাইকে সতর্কভাবে চলাচল করতে হবে।

সংগঠনের সভাপতি বায়েজিদ আহমেদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক জাকির হোসাইন, ঢাকা মহানগর দক্ষিণ শাখা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মিরাজ হোসেন, উপ-প্রচার সম্পাদক মামুনুর রশীদ শুভ্র, সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!