ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | আজাদীর লোহাগাড়া প্রতিনিধিকে মামলার হুমকি দেয়ায় থানায় জিডি

আজাদীর লোহাগাড়া প্রতিনিধিকে মামলার হুমকি দেয়ায় থানায় জিডি

নিউজ ডেক্স : দৈনিক আজাদী পত্রিকার লোহাগাড়া উপজেলা প্রতিনিধি মোহাম্মদ মারুফকে মামলার হুমকি দিয়েছেন জনৈক আসহাব উদ্দিন নামে এক ব্যক্তি।

আজ মঙ্গলবার (১৪ জুন) বিকেলে টিলার মাটি কাটা সংক্রান্ত বিষয়ে মোবাইল ফোনে বক্তব্য নেয়ার সময় তাকে এ হুমকি প্রদান করা হয়।

আসহাব উদ্দিন উপজেলার চরম্বা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জান মোহাম্মদ পাড়ার শাহ আলমের পুত্র। একইদিন রাতে এ ঘটনায় মোহাম্মদ মারুফ লোহাগাড়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জানা যায়, আজ মঙ্গলবার(১৪ জুন) দুপুরে উপজেলার চরম্বা ইউনিয়নের জান মোহাম্মদ পাড়ায় টিলা কেটে মাটি নিয়ে যাবার খবর পেয়ে ঘটনাস্থলে যান মোহাম্মদ মারুফ। সেখানে স্থানীয় লোকজন, টিলার মাটি কাটার কাজে ব্যবহৃত এক্সকেভেটর মালিক ও মাটি ক্রেতার সাথে কথা বলে জানতে পারেন স্থানীয় জনৈক আসহাব উদ্দিন টিলার মাটি কাটার সাথে জড়িত।

একইদিন বিকেলে তার কাছে মোবাইল ফোনে টিলা কাটার ব্যাপারে জানতে চাওয়া হয়। কথোপকথনের এক পর্যায়ে টিলার মাটি কাটার সংবাদে যদি তার বক্তব্য দেয়া হয় তাহলে মোহাম্মদ মারুফের বিরুদ্ধে মানহানি মামলা করবেন বলে হুমকি দেন আসহাব উদ্দিন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, মোবাইল ফোনে মানহানি মামলা করার হুমকি দেয়ায় জনৈক আসহাব উদ্দিনের বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি রুজু করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!