Home | ব্রেকিং নিউজ | অবশেষে সর্দার ফেরত দিলেন যুবককে জরিমানার অর্থ

অবশেষে সর্দার ফেরত দিলেন যুবককে জরিমানার অর্থ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হাটখোলা মুড়া এলাকায় সমাজের সর্দারকে অবগত না করে বিয়ে করায় জরিমানা করেছিল স্থানীয় মো. ওয়াহিদুল আলমগীর নামে এক যুবককে। অবশেষে জরিমানা আদায়কৃত সেই ৫ হাজার টাকা ফেরত দিয়েছেন সর্দার সামশুদ্দিন।

মঙ্গলবার (৮ মার্চ) রাত ৯টার দিকে চুনতি পুলিশ ফাঁড়িতে জিজ্ঞাসাবাদের জন্য সমাজের সর্দারকে নিয়ে আসা হয়। পরে উভয় পক্ষের মধ্যে সমঝোতার বৈঠক হয়। বৈঠকে চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রফিকুল ইসলাম জামান, ইউপি সদস্য মো. ইয়াছিন, আবুল সওদাগর, আউলিয়া মসজিদ কমিটির নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ভুক্তভোগী যুবক মো. ওয়াহিদুল আলমগীর জানান, আমার সাথে যেই অন্যায় হয়েছে তার বিচার পেয়েছি। জরিমানার অর্থও ফেরত পেয়েছি। এখন থেকে একে-অপরের প্রতি কোন রাগ-অভিমান থাকবে না।

চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রফিকুল ইসলাম জামান জানান, বিভিন্ন মাধ্যমে সংবাদ প্রকাশের পর বিষয়টি অবগত হয়েছি। রাতে জিজ্ঞাসাবাদের জন্য সমাজের সর্দারকে ফাঁড়িতে নিয়ে আসা হয়। ঘটনার ব্যাপারে বিস্তারিত জেনেছি। পরে উভয় পক্ষের লোকজন ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যস্ততায় বিষয়টি মিমাংসা হয়ে গেছে। সর্দার কর্তৃক আদায়কৃত জরিমানার অর্থ ভূক্তভোগী যুবকের পরিবারের কাছে ফেরত দেয়া হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার (৫ মার্চ) অন্য আরেকজনের বিয়ে উপলক্ষে পানছল্লা অনুষ্ঠানে সর্দারকে অবগত না করে বিয়ে করায় যুবক মো. ওয়াহিদুল আলমগীরকে ১০ হাজার টাকা জরিমানা করেন সমাজের সর্দার। এ সময় পানছল্লা অনুষ্ঠানে তার পিতা উপস্থিত ছিলেন। তখন তার পিতার কাছে টাকা ছিল না। পরে ফুফাতো ভাইয়ের কাছ থেকে ৫ হাজার টাকা ধার নিয়ে সর্দারকে দেন। বাকী ৫ হাজার টাকার জন্য সর্দারের কাছে ক্ষমা চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!