Home | ব্রেকিং নিউজ | হৃদরোগে অবসরপ্রাপ্ত নৌ কর্মকর্তার মৃত্যু

হৃদরোগে অবসরপ্রাপ্ত নৌ কর্মকর্তার মৃত্যু

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : হৃদরোগে আক্রান্ত হয়ে জাফর আলম (৫৮) নামে অবসরপ্রাপ্ত এক নৌ বাহিনীর কর্মকর্তা মারা গেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউ)। মঙ্গলবার (২৬ মে) সকাল ১০টায় চট্টগ্রামের পতেঙ্গাস্থ নেভি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

নিহত নৌ কর্মকর্তা জাফর আলম লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের দর্জিপাড়ার মৃত একরাম মিয়ার পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাকে একইদিন বিকেলে নেভি হাসপাতাল গেইটের সামনে অবস্থিত কবরস্থানে নামাজে জানাজা শেষে দাফন করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, কয়েকদিন যাবৎ তিনি শারিরীক অসুস্থতা বোধ করছিলেন। ঘটনারদিন সকালে অবস্থার অবনতি হলে তাকে পতেঙ্গাস্থ নেভি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। প্রায় ২ বছর আগে তিনি চাকুরী থেকে অবসর গ্রহণ করেন। তাঁর কর্মদক্ষতায় সন্তুষ্ট হয়ে কর্তৃপক্ষ কয়েক দফা চাকুরীর মেয়াদ বৃদ্ধিও করেছিল বলে জানা গেছে। তিনি দীর্ঘদিন যাবৎ স্বপরিবারে চট্টগ্রাম শহরে বসবাস করে আসছিলেন।

তাঁর মৃত্যুর সংবাদে স্বজনদের মাঝে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। উল্লেখ্য, প্রয়াত জাফর আলম লোহাগাড়ার হোমিও চিকিৎসক মুহাম্মদ ওমর ফারুক ও LohagaraNews24.com’র প্রকাশক মোহাম্মদ মারুফের আপন চাচা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!