Home | ব্রেকিং নিউজ | পদুয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দিনের প্রার্থীতা বাতিল

পদুয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দিনের প্রার্থীতা বাতিল

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা পদুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান জহির উদ্দিনের প্রার্থীতা বাতিল করা হয়েছে। রোববার (৫ ডিসেম্বর) চট্টগ্রাম জেলা নির্বাচন কার্যালয়ে উভয় পক্ষের দীর্ঘ শুনানি শেষে এ ঘোষণা দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম। তিনি জানান, পদুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যানপ্রার্থী লিখিত অভিযোগ করে জানায় চেয়ারম্যানপ্রার্থী জহির উদ্দিন একটি মামলার পলাতক আসামী। উক্ত অভিযোগের প্রেক্ষিতে রোববার জেলা নির্বাচন কার্যালয়ে উভয় পক্ষের আইনজীবীদের উপস্থিতিতে দীর্ঘ শুনানী হয়। পরে প্রমাণিত হয় চেয়ারম্যানপ্রার্থী জহির উদ্দিন আইনের চোখে পলাতক আসামী। ফলে নির্বাচনী বিধিমতে তার প্রার্থীতা বাতিল ঘোষণা করা হয়েছে।

চেয়ারম্যানপ্রার্থী জহির উদ্দিন জানান, জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে একটি মহল তার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। এ ব্যাপারে তিনি উচ্চ আদালতের দ্বারস্থ হবেন। ইনশাআল্লাহ পদুয়াবাসী তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন। তারজন্য সকলের দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, যুবলীগ নেতা জহির উদ্দিন পদুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে গতোবার বিদ্রোহী প্রার্থী হয়ে জয়লাভ করেন। এবার তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। আগামী ২৬ ডিসেম্বর পদুয়া ইউনিয়নসহ লোহাগাড়ার ৬ ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!