ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | স্কুলছাত্রী তাসফিয়ার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

স্কুলছাত্রী তাসফিয়ার হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

ttttttt-20180509051438

নিউজ ডেক্স : চট্টগ্রামের আলোচিত স্কুলছাত্রী তাসফিয়ার হত্যাকারীদের ফাঁসির দাবিতে তার জন্মশহর টেকনাফে মানববন্ধন কর্মসূচিত পালিত হয়েছে। মঙ্গলবার বিকেলে টেকনাফ উপজেলা চত্বরে আয়োজিত এ মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

টেকনাফে ফাউন্ডেশন অব দ্য রাইজিং হিউম্যানিটির ব্যানারে আয়োজিত মানববন্ধনে স্বাগত বক্তব্য রাখেন টেকনাফ সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাঈফী। ফাউন্ডেশনেরর দফতর সম্পাদক রাশেদুল হাসান রাশেদের সঞ্চালনায় মানববন্ধনে আরও বক্তব্য রাখেন টেকনাফ ডিগ্রি কলেজের শিক্ষক সন্তোষ কুমার শীল, কলেজের শিক্ষক মো. আবু তাহের, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এমদাদ হোসেন চৌধুরী, আলী আকবর, তাসফিয়া আমিনের বাবা মো. আমিন ও ফাউন্ডেশনের সভাপতি সৈয়দুল ইসলাম রানা।

মানববন্ধনে তাসফিয়া আমিনের বাবা মো. আমিন কান্নাজড়িত কণ্ঠে বলেন, খুনিরা আমার মেয়েকে হত্যা করে ক্রান্ত হয়নি বরং তারা আমার মেয়েকে অমানবিক কায়দায় পৈশাচিকভাবে নির্যাতনও চালিয়েছে। আজ বাবা হিসেবে আমি খুবই অসহায়।

বক্তব্যে তিনি আরও বলেন, সরকার ও আইন প্রয়োগকারী সংস্থা এবং বিজ্ঞ আদালতের প্রতি আমাদের অগাধ আস্থা ও বিশ্বাস রয়েছে। এ হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত শাস্তির আওতায় আনতে আমি মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

মানববন্ধনে আয়োজক সংস্থার সভাপতি সৈয়দুল ইসলাম রানা বলেন, তাসফিয়া আমিনের হত্যাকারীরা যতই শক্তিশালী হোক, জড়িত সবাইকে আটক আইনের আওতায় এনে উপযুক্ত বিচার দাবি করছি। এই হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির মাধ্যমে যেন সারা দেশে ন্যায় বিচারের দৃষ্টান্ত স্থাপন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*