Home | দেশ-বিদেশের সংবাদ | সিএনজি অটোরিকশার গ্যাস সিলিন্ডার বিস্ফোরেণ দগ্ধ ৫

সিএনজি অটোরিকশার গ্যাস সিলিন্ডার বিস্ফোরেণ দগ্ধ ৫

silinder-1-20181109184924

নিউজ ডেক্স : চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার বহদ্দারহাটে সিএনজিচালিত অটোরিকশার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিন নারী ও এক শিশুসহ পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৯ নভেম্বর শুক্রবার দুপুরে বিয়ের দাওয়াত খেতে মোহনা কমিউনিটি সেন্টারে আসার পথে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন রাউজান উপজেলার কদলপুরের মীর বাড়ির কামরুল ইসলামের স্ত্রী নাজনীন (২৫) ও তার শিশু সন্তান মোহাম্মদ মিকাত (২), একই গ্রামের খালেদের স্ত্রী আমেনা বেগম (৪০), আব্দুল কুদ্দুসের স্ত্রী রোকেয়া বেগম (২৫) এবং অটোরিকশা চালক ও সদরঘাট থানার চেয়ারম্যান ঘাটার আবুল কাশেমের ছেলে মো. ফরিদ (৪০)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, রাউজান উপজেলার কদলপুর থেকে অটোরিকশায় করে বহদ্দারহাট এক কিলোমিটারে মোহনা কমিউনিটি সেন্টারের বিয়ের দাওয়াতে এসেছিলেন ওই যাত্রীরা। অটোরিকশাটি কমিউনিটি সেন্টারের সামনে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এতে চালকসহ সব যাত্রী আহত হন। তাদের চমেক হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে (৩৬ নম্বর ওয়ার্ড) ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*