Home | উন্মুক্ত পাতা | সিআইপি মর্যাদা পেলেন নোমান গ্রুপের ডেপুটী ম্যানেজিং ডাইরেক্টর জোবায়ের

সিআইপি মর্যাদা পেলেন নোমান গ্রুপের ডেপুটী ম্যানেজিং ডাইরেক্টর জোবায়ের

image_printপ্রিন্ট করুন

13

এলনিউজ২৪ডটকম : সিআইপি মর্যাদা পেলেন লোহাগাড়ার কৃতিসন্তান নোমান গ্রুপের ডেপুটী ম্যানেজিং ডাইরেক্টর আবদুল্লাহ মোহাম্মদ জোবায়ের। ২০১৪ সালে রপ্তানি বাণিজ্যে বিশেষ অবদান রাখায় তাকে এ স্বীকৃতি দেয়া হয়েছে।

গত ১২ নভেম্বর রোববার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৬৪ জন সিআইপিদের হাতে এ কার্ড তুলে দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাণিজ্য সচিব সুভাশিষ বসু। বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআইয়ের প্রথম সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম।

বাণিজ্যমন্ত্রী বলেন, স্বাধীনতার পর অনেকে বলেছিল বাংলাদেশ হবে তলাবিহীন ঝুড়ি। দরিদ্রতম দেশের মডেল হবে বাংলাদেশ। আর আজকে তারাই বলছেন, বাংলাদেশের বিস্ময়কর উত্থান হয়েছে। বাংলাদেশকে উন্নয়নের মডেল হিসেবে অভিহিত করছেন তারা।

সিআইপিরা যেসব সুবিধা ভোগ করবেন :
সিআইপিরা এক বছর পর্যন্ত বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা ভোগ করবেন। সিআইপি কার্ডের মেয়াদকালীন বাংলাদেশ সচিবালয়ে প্রবেশের জন্য প্রবেশপত্র ও গাড়ির স্টিকার পাবেন। এছাড়া বিভিন্ন জাতীয় অনুষ্ঠান ও মিউনিসিপ্যাল আয়োজিত নাগরিক সংবর্ধনায় আমন্ত্রণ পাবেন।

সিআইপি কার্ডধারীরা ব্যবসায়-সংক্রান্ত ভ্রমণে বিমান, রেল, সড়ক ও জলযানে আসন সংরক্ষণের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন। ব্যবসায়-সংক্রান্ত কাজে বিদেশ ভ্রমণে পররাষ্ট্র মন্ত্রণালয় তাদের ভিসাপ্রাপ্তির জন্য সংশ্নিষ্ট দূতাবাসকে উদ্দেশ করে ‘লেটার অব ইন্ট্রুডাকশন’ ইস্যু করবেন। সিআইপিরা বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জ-২ ব্যবহারের সুবিধা পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!