ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় শর্ত ভঙ্গ করায় বিজয়মেলা বন্ধ

সাতকানিয়ায় শর্ত ভঙ্গ করায় বিজয়মেলা বন্ধ

77

নিউজ ডেক্স : সাতকানিয়ায় ১০ দিনের অনুমতি পেয়ে শুরু হয়েছিল মুক্তিযুদ্ধের বিজয় মেলা। শর্ত ভঙ্গ করে মেলায় জুয়া ও হাউজিসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপের কারণে অনুষ্ঠিত মুক্তিযুদ্ধের বিজয় মেলা বন্ধ দিল পুলিশ প্রশাসন। সাতকানিয়া মডেল হাই স্কুল মাঠে শুরু হওয়া বিজয় মেলা দু’দিনের মাথায় পুলিশ প্রশাসন মুক্তিযুদ্ধের বিজয় মেলা গত রোববার রাতে বন্ধ করে দেয়।

জানা যায়, ২২ ডিসেম্বর হতে ৩১ ডিসেম্বর পর্যন্ত ১০ দিনের জন্য চট্টগ্রাম জেলা প্রশাসন বিভিন্ন শর্ত সাপেক্ষে মুক্তিযোদ্ধা সংসদ সাতকানিয়া উপজেলা ইউনিট কমান্ডকে অনুমতি প্রদান করে। ক্রমিক নং ১ হতে ১৮ নং শর্তের যে কোন একটি শর্ত ভঙ্গ করলে বিজয় মেলার অনুমতি বাতিল করার কথা বলা হয়েছে জেলা প্রশাসনের অনুমতি পত্রে কিন্তু সাতকানিয়া বিজয় মেলা কর্তৃপক্ষ জেলা প্রশাসনের নির্দেশনা অগ্রাহ্য করে লটারী ও হাউজির নামে প্রকাশ্যে জুয়া ও অসামাজিক কার্যকলাপ চালু করলে পুলিশ অনুমতি পত্রের ৫ ও ১৪নং শর্ত ভঙ্গ করার অভিযোগে অভিযুক্ত করে উক্ত মেলা বন্ধ করে দেয়।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল হোসেন বলেন, সামাজিক অবক্ষয় হওয়ার মত কোন কাজ বরদাশত করা হবে না, বিজয় মেলায় যেহেতু লটারী, হাউজি ও জুয়া খেলা চলছে সেহেতু জেলা প্রশাসনের অনুমতির শর্ত ভঙ্গ করেছে তাই বন্ধ করে দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*