ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় রান্না ঘরের চুলার আগুনে পুড়েছে ১৪ বসতঘর

সাতকানিয়ায় রান্না ঘরের চুলার আগুনে পুড়েছে ১৪ বসতঘর

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়ায় রান্ন ঘরের চুলার আগুনে পুড়ে গেছে ১৪ বসতঘর। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় উপজেলা কালিয়াইশ ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ পশ্চিম কাটগড় জলদাশ পাড়ায় এ ঘটনা ঘটে। আগুনে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবী।

ক্ষতিগ্রস্তরা হলেন, মনোরঞ্জন জালদাস, সুভাষ জলদাস, মধু জলদাস বলরাম জলদাস, সৌরভ জলদাস, দীলিপ জলদাস, সুপাল জলদাস, ননাইয়্যা জলদাস, নীলমনি জলদাস, রাজমনি জলদাস, দীপমনি জলদাস, হরি জলদাস, স্বপন জলদাস ও প্রদীপ জলদাস। এছাড়া আগুনে একটি পূজা মন্ডপও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, স্বপন জলদাসের রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত। মুহুর্তের মধ্যে আগুন সেমি পাকা, বেড়া, শন ও টিনের ছাউনীযুক্ত বসতঘরে ছড়িয়ে পড়ে। প্রায় ঘন্টা খানেক চেষ্টার আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে বসতঘরের সবকিছু পুড়ে যায়।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা মো. জুলহাস জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত।

স্থানীয় ইউপি চেয়ারম্যান হাফেজ আহমদ জানান, আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে তাৎক্ষণিকভাবে নগদ অর্থ, চাল ও শীতের কাপড় দেয়া হয়েছে।

সাতকানিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল বশিরুল ইসলাম জানান, উপজেলা পরিষদের পক্ষ থেকে আপাতত ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারকে ২টি করে কম্বল দেয়া হয়েছে। তাছাড়া ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরী করে জেলা প্রশাসক কার্যালয়ে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!